Sports Opinion

এবার আইপিএলে অনলাইন স্ট্রিমিংয়েও দেখা যাবে বাংলা ধারাভাষ্য

আর শুধু টিভি চ্যানেলের ভরসাতে থাকতে হবে না বাংলার ক্রিকেট প্রেমীদের, ডিজনি প্লাস হটস্টারে আজ থেকে মিলবে বাংলা ধারাভাষ্যের খেলা

দেবশ্রী কয়াল : আইপিএল দেখতে কার না ভালো লাগে। কিন্তু অনেকেই এমন আছেন যাঁদের হিন্দিতে অসুবিধা থাকে। সেক্ষেত্রে টিভি চ্যানেলে বাংলা ধারাভাষ্যকার থাকলেও, ওয়েবে তা নেই। তাই দর্শকদের কিছু সমস্যার বেগ পেতে হয়। তবে আজ থেকে সেই সমস্যার সমাধান ও বেরিয়ে পড়ল। এতদিন টেলিভিশনে বাংলায় ক্রিকেটের ধারাভাষ্য শুনেছেন। এবার অনলাইন স্ট্রিমিংয়েও বাংলায় ধারাভাষ্য শুনতে পাবেন বাংলার ক্রিকেট প্রেমীরা। আর তা শুরু হচ্ছে আজকের আইপিএল ম্যাচ থেকেই।

আইপিএলের এই মরশুমে আজ থেকেই ডিজনি প্লাস হটস্টারে বাংলায় ধারাভাষ্য শোনা যাবে। ভারতের প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারি, লক্ষ্মী রতন শুক্লা এবং শরদিন্দু মুখোপাধ্যায় বাংলায় ধারাভাষ্য দেবেন। আজ ১০ ই অক্টোবর থেকে শুরু হওয়া সব খেলার জন্য বাংলা ধারাভাষ্য ডিজনি প্লাস হটস্টারে পাওয়া যাবে। এই ডিজনি প্লাস হটস্টার আইপিএলের অফিসিয়াল ডিজিটাল স্ট্রিমিং পার্টনার।

এদিন লক্ষী রতন শুক্লা এক বিবৃতি দিয়ে বলেন, “আমি আইপিএল আগে খেলেছি। ধারাভাষ্যকার হিসাবে স্বপ্নের আইপিএল ২০২০-এ ফিরে আসতে পেরে সত্যিই আনন্দিত।” এবং মনোজ তিওয়ারি বলেন, “যার খেলার অভিজ্ঞতা আছে তার চেয়ে ভালো ধারাভাষ্যকার আর কে হতে পারে ! আমি একজন অফিসিয়াল ধারা ভাষ্যকার হিসাবে এই বছরের লিগে অংশ নিতে পেরে রোমাঞ্চিত অনুভব করছি। এখন প্রতিটি ম্যাচে বাংলার ধারাভাষ্য পাওয়া যাবে, তাই আগের তুলনায় দর্শকরা আরও বেশি করে উপভোগ করবেন আশা করছি।”

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: