Sports Opinion

খেলার প্রাক্কালেই বড় ধাক্কা দিল্লি ক্যাপিটালস-এর

প্রথম ম্যাচেই হয়ত দেখা যাবে না ইশান্ত শর্মাকে, বদলে মাঠে নামবে অন্য কেউ

দেবশ্রী কয়াল : আজ রবিবার রয়েছে আইপিএলের দ্বিতীয় ম্যাচ। আর আজকে মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস ও কিংস ইলেভেন পঞ্জাব। কিন্তু খেলার শুরুর আগেই বাঁধার সম্মুখীন দিল্লি ক্যাপিটালস। বলা যেতে পারে ম্যাচের আগেই বড় ধাক্কা খেয়েছে এই শিবির। নিজের চোটের কারনে প্রথম ম্যাচে ছিটকে যেতে পারেন বোলার ইশান্ত শর্মা। অর্থাৎ প্রথম দিনের ম্যাচে মাঠে দেখা যাবে না বিধ্বংসী ইশান্তকে। উল্লেখ্য, অতীতে বারেবারে চোটের কারণে ভারতীয় দল থেকে ছিটকে গেছেন ইশান্ত। এই আজকে আইপিএলে মাঠে ইশান্তের বদলে দলে আসতে পারেন হর্ষাল প্যাটেল, মোহিত শর্মা এবং অভিশ খানের মধ্যে একজন।

চলতি বছরের শুরুতে জানুয়ারি মাসেই গোড়ালির চোটের কারণে ইশান্তকে প্রথমে সরিয়ে দেওয়া হয়েছিল। এক মাস পরে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে একই গোড়ালিতে আবারও আঘাত পান তিনি। আজকে আবারও চোটের কারণেই মাঠে নামতে পারবেন না ইশান্ত। স্বাভাবিক ভাবেই এবারে তার ৩২ বছরের ক্রিকেটারের ভবিষ্যতকে নিয়ে উঠছে প্রশ্ন।

আজ রবিবার আইপিএলের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস ও কিংস ইলেভেন পঞ্জাব। এই দুটি দলই কিন্তু এখনও পর্যন্ত কোনও আইপিএল শিরোপা জেতেনি। তাই আজ দুটি দলই জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করার জন্য মুখিয়ে থাকবে। আমিরশাহির দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে আজকের দ্বিতীয় ম্যাচটি। শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস দল লোকেশ রাহুলের নেতৃত্বাধীন কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে খেলতে নামবে। ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু হবে ম্যাচ। আজকের এই ম্যাচ কতটা হাড্ডা হাড্ডি হয় তাই দেখার পালা।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: