Sports Opinion

মুখোমুখি রয়্যালস ও পাঞ্জাব, কে এগোবে প্লে অফের দৌড়ে

জিততে মরিয়া দুই দল, প্রস্তুত মাঠে নামার জন্যে

দেবশ্রী কয়াল : চলছে প্লে অফে পৌঁছানোর লড়াই, আজ লিগের ৫০তম ম্যাচ। আইপিএল(IPL) এর ৫০ তম ম্যাচটি আজ হতে চলেছে আবুধাবির শেখ জায়েদ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ঠিক সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে। আজকে মুখোমুখি হতে চলেছে,কিংস ইলেভেন পাঞ্জাব(kings xi Punjab) ও রাজস্থান রয়্যালস(Rajasthan Royals)। আজকে পাঞ্জাবকে হারাতে পারলে তবেই কিন্তু প্লে অফে পৌঁছাতে পারবে রাজস্থান রয়্যালস। এখনও পর্যন্ত প্লে অফে কোয়ালিফাই করতে পেরেছে কেবল মুম্বই ইন্ডিয়ান্স(Mumbai Indians)।

আজকে পাঞ্জাবের জন্য খবুই গুরুত্বপূর্ণ খেলা কিন্তু এখনও পাঞ্জাবের ইন-ফর্ম ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়ালের চোট সম্পর্কে কোনও আপডেট প্রকাশ করা হয়নি। মায়াঙ্ক তার চোটের কারণে শেষ দুটি ম্যাচে দলে ছিলেন না। মায়াঙ্ক যদি আজকের ম্যাচে ফিট হন, তবে তিনি দীপক হুডা দলে থেকে বাদ পরবেন। একই সঙ্গে, রাজস্থান দলটি একটি পরিবর্তন নিয়ে নামতে পারে।

কিংস ইলেভেন পাঞ্জাব এ আজ সম্ভাব্য একাদশ হিসাবে থাকছেন কেএল রাহুল (ক্যাপ্টেন), মায়াঙ্ক আগরওয়াল / দীপক হুডা, ক্রিস গেইল, নিকোলাস পুরাণ, গ্লেন ম্যাক্সওয়েল, মনদীপ সিং, জিমি নীশাম / ক্রিস জর্ডান, আরশদীপ সিং, মোহাম্মদ শামি, মুরুগান আশ্বিন ও রবি বিশ্বনয়। অপরদিকে রাজস্থান রয়্যালস এর সম্ভাব্য একাদশ হিসাবে থাকছেন রবিন উথাপ্পা, বেন স্টোকস, স্টিভ স্মিথ (অধিনায়ক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), জোস বাটলার, রায়ান পারাগ, রাহুল তেতিয়া, জোফরা আর্চার, শ্রেয়াস গোপাল, অঙ্কিত রাজপুত / জয়দেব উনাদকাত এবং কার্তিক ত্যাগী। এখন দেখার পালা আজকের কে ম্যাচ কে যেতে এবং প্লে অফ খেলার দৌড়ে কে এগিয়ে থাকে। আগামী ১০ই নভেম্বর রয়েছে আইপিএলের ফাইনাল খেলা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: