Sports Opinion

আজ এক রুদ্ধশ্বাস ম্যাচের অপেক্ষায় ক্রিকেট প্রেমীরা

হাজার বিতর্কের পরেও বদল নেই কলকাতার প্রথম একাদশের

পল্লবী কুন্ডু : শেষ ম্যাচে পরাজিত হওয়ায় সমস্ত দায়-ভার গিয়ে পরে কলকাতার অধিনায়ক দীনেশ কার্তিকের ওপর। সোশ্যাল মিডিয়া জুড়ে ঝড় ওঠে অধিনায়ক পরিবর্তনের দাবি নিয়ে। আজ আবারো মাঠে নামছে কলকাতা তার বিপরীতে রয়েছে চেন্নাই।একদিকে ক্যাপ্টেন কুল অন্যদিকে ডি কে।একদিকে ৪ ম্যাচ ৪ পয়েন্ট লিগ টেবিলের চতুর্থস্থানে থাকা দীনেশ কার্তিকের কলকাতা নাইট রাইডার্স। অপরদিকে, ৫ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ টেবিলের পঞ্চম স্থানে থাকা এমএস ধোনির চেন্নাই সুপার কিংস।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে হতে চলেছে এই মেগা ম্যাচ।যা ক্রিকেটপ্রেমীদের মনে এক অন্যতম উত্তেজনার সৃষ্টি করবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক হাজার বিতর্কের পর কি হতে চলেছে কলকাতার প্রথম একাদশ। জানা যাচ্ছে, শেষ ম্যাচ হারলেও, ছন্দে থাকা দলকে ভাঙতে নারাজ কেকেআর শিবির। ওপেনিংয়ে থাকছেন শুভমান গিল ও সুনীল নারিন। মিডল অর্ডারে ছাকছেন নীতিশ রানা, দীনেশ কার্তিক ও ইয়ন মর্গ্যান। হার্ড হিটারের ভূমিকায় থাকছেন আন্দ্রে রাসেল ও রাহুল ত্রিপাঠী। বোলিং বিভাগে স্পিন অ্যাটাক সামলাবেন সুনীল নারিন ও বরুণ চক্রবর্তী। অপরদিকে পেস অ্যাটাকের নেতৃত্ব দেবেন অজি তারকা প্যাট কামিন্স। তার সঙ্গে থাকছেন শিবম মাভি ও কমলেশ নাগোরকোটি।

অন্যদিকে লীগের অন্যতম সেরা দল চেন্নাই।ওপেনিংয়ে থাকছেন শেন ওয়াটসন ও ফাফ ডুপ্লেসি, মিডল অর্ডারে থাকছেন অম্বাতি রায়ডু ও কেদার যাদব। লোয়ার মিডল অর্ডার ও হার্ড হিটারের ভূমিকায় থাকছেন এমএস ধোনি, ডোয়েইন ব্রাভো, স্যাম কারান ও রবীন্দ্র জাদেজা। অলরাউন্ডার হিসেবে বল করবেন জাদেজা, কারান ওব্রাভো। বোলিং বিভাগে থাকছেন শার্দুল ঠাকুর, দীপক চাহার, পীযূষ চাওলা।

আইপিএলের ইতিহাসে ২৩ বার মুখোমুখি হয়েছে দুই দল। চেন্নাই সুপার কিংস জিতেছে ১৪ বার ও ৮ বার জিতেছে কলকাতা নাইট রাইডার্স। অমীমাংসিত একটি ম্যাচ। তবে আজকের ম্যাচে কেকেআরকেই এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। আর ক্রিকেট প্রেমিরা মুখিয়ে রয়েছে আরও একটি রুদ্ধশ্বাস ম্যাচ দেখার জন্য। আজ ঠিক ৭.৩০ মিনিটে টিভির সামনে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: