Sports Opinion

দিল্লিকে হারিয়ে শীর্ষে মুম্বই শিবির

৫ উইকেটে দুর্দান্ত জয়, সাথে রান রেটেও এগিয়ে রোহিতরা

দেবশ্রী কয়াল : জয়ের দিকে এগিয়ে মুম্বই ইন্ডিয়ান্স। লীগের পয়েন্টস টেবিলে দিল্লিকে পিছনে ফেলে শীর্ষস্থান দখল করে নিল রোহিতের দল। গতকাল আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বই ইন্ডিয়ানসের খেলায়, দিল্লিকে ৫ উইকেটে হারায় বিধ্বংসী মুম্বই ইন্ডিয়ান্স।

গতকাল দিল্লির বিপক্ষে ৫ উইকেটের দাপুটে জয়ে উল্টো সিংহাসন দখল করেছে মুম্বাই। এই নিয়ে টানা ৪টি জয়ে ১০ পয়েন্ট নিয়ে চলতি আইপিএলের তালিকায় শীর্ষে উঠলো রোহিত শর্মার দল। তবে সমান পয়েন্ট পেলেও নেট রান রেটের হিসেবে দুইয়ে নেমে গেছে দিল্লি ক্যাপিটালস। ম্যাচ শেষে সিংহাসনটা হারাতে হয় দিল্লিকে।

গতকাল রবিবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নয় দিল্লির দল। এরপর মাঠে নেমে শিখর ধাওয়ানের ফিফটিতে ১৬৩ রানের টার্গেট দেয় দিল্লি। অপরদিকে আফ্রিকান উইকেটরক্ষক কুইন্টন ডি কক ও সুর্যকুমার যাদবের অর্ধ-শতকে ২ বল হাতে রেখে ৫ উইকেটে ১৬৬ রান করে মুম্বাই। তার আগে দিল্লি ৪ উইকেটে করে ১৬২ রান।

এদিন মুম্বাইয়ের হয়ে ৩৬ বলে ৪টি চার ও ৩ ছক্কায় ৫৩ রান করেন ডি কক। সমান রান করেন যাদবও। তবে তার জন্য তাকে ডি ককের চেয়ে ৪ বল কম খেলতে হয়েছে। যাদবের ইনিংসটি সাজানো ছিল ৬ চার ও ১ ছক্কায়। এছাড়া ইশান কিষান ২৮ রান করে দলকে জেতাতে সাহায্য করেন। মুম্বাইকে জয়ের বন্দরে পৌঁছে দেন দুই অপরাজিত ব্যাটসম্যান কাইরন পোলার্ড (১১) ও কুনাল পান্ডিয়া (১২)।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: