Sports Opinion

স্বর্গীয় শ্বশুরকে নিজের অর্ধ শতরান উৎসর্গ করলেন নীতিশ, মুগধ সকলে

দিল্লির বিরুদ্ধে দুর্দান্ত জয়লাভ কলকাতা শিবিরের

দেবশ্রী কয়াল : নীতিশ রানাতে(Nitish Rana) মুগধ সবাই। গতকাল টুর্নামেন্টে দিল্লি ক্যাপিটালস(Delhi Capitals) বনাম কলকাতা নাইট রাইডার্সের(Kolkata Knight Riders) খেলায় দুর্দান্ত খেলেছেন নীতিশ। সাথে ম্যাচ ও জিতিয়েছেন। গতকাল নিজের অর্ধ শতরান এর পর নিজের প্রয়াত শ্বশুরের প্রতি বেনজির শ্রদ্ধা জানালেন নীতিশ। গত শুক্রবার ক্যান্সারের কারনে মারা গেছেন রানার শ্বশুর সুরিন্দার মারওয়া(Surindar Marwa)।

গতকালের গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লির বিরুদ্ধে শুভমান গিলের সঙ্গে ওপেন করতে নামেন নীতিশ রানা। ১৩ তম ওভারের শেষ বলে এনরিখ নর্তজের শেষ বলে বাউন্ডারি হাঁকিয়ে নিজের অর্ধশতরান পূর্ণ করেন নীতিশ মাত্র ৩৫ বলে। তারপরেই নীতীশক দেখা যায় কেকেআরের একটি বিশেষ জার্সি তুলে ধরছেন তিনি। যে জার্সির পিছনে রয়েছে রানার শ্বশুরের নাম প্রিন্ট করা। এইভাবেই তাঁকে শ্রদ্ধা জানান নীতিশ। নিজের অর্ধশতরানকে উৎসর্গ করেন স্বর্গীয় শ্বশুরের উদ্দেশ্যে। আর তাঁর এমন কার্যে মুগধ সবাই।

গতকালের ম্যাচে(IPL) কেকেআর প্রাথমিকভাবে ৩ টি উইকেট পড়ায় বিপদের মধ্যে থেকে রানা-নারিন জুটি স্কোরবোর্ডে ১১৫ রান যোগ করে যান। এই মোড় ঘোরানো ইনিংসেই কেকেআরের স্কোর ১৯৪ পর্যন্ত পৌঁছায়। দিল্লি ক্যাপিটালসকে টার্গেট দেয় ১৯৫ এর। দ্বিতীয় ইনিংসে কেকেআর এর সামনে মুখ থুবড়ে পরে দিল্লি। মাত্র ১৩৫ রান ৯ উইকেটে খেলা শেষ হয়ে যায় দিল্লির। ৫৯ রানে দুরন্ত জয়লাভ করে কলকাতা নাইট রাইডার্স।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: