Sports Opinion

লীগের শীর্ষ স্থানে দিল্লি, বড় জয় রাজস্থানের বিরুদ্ধে

জমে উঠেছে আইপিএল, চলছে সব টক্করের খেলা

দেবশ্রী কয়াল : গত মাসেই সকল বাঁধা বিপত্তিকে কাটিয়ে সুদূর আরব আমিরশাহীতে শুরু হয়েছে আইপিএল খেলা। ইতিমধ্যেই জমে উঠেছে এই মরশুমের খেলা। দর্শকশূন্য স্টেডিয়াম হলে কী হবে, বাড়িতে বসেই দর্শকরা নিজেদের পছন্দের দল ও তারকাদের জোগাচ্ছেন উৎসাহ। আনন্দে কিন্তু কোনো খামতি নেই। গতকাল আইপিএলের ১৩ তম আসরে রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস খেলা হয়। আর এদিন রয়্যালসের বিরুদ্ধে প্রায় এক তরফ জয় লাভ করে নেয় দিল্লি ক্যাপিটালস। আর এই জয়ের সাথেই লীগের পয়েন্টস টেবিলের শীর্ষ স্থান যখন করে নেয় দিল্লি ক্যাপিটালস।

গতকালের ম্যাচে দিল্লি ক্যাপিটালস, রাজস্থানের সামনে ২০ ওভারে ১৮৫ রানের চ্যালেঞ্জ জানায়, তবে রাজস্থান দল ১৯.৪ ওভারে ১৩৮ রানেই অলআউট হয়ে যায় এবং ৪৬ রানের সাথে ম্যাচটি হেরে যায়। এই টুর্নামেন্টে এটি নিয়ে টানা চতুর্থ পরাজয় রাজস্থান রয়্যালস এর। একই সঙ্গে, দিল্লি এ পর্যন্ত খেলে যাওয়া ৬ ম্যাচে পঞ্চম জয় অর্জন করে। আর তার সাথেই বড় স্থানা পৌঁছায় দিল্লি ক্যাপিটালস।

খেলায় টসে জয়ের পরে রাজস্থান রয়্যালস দিল্লী ক্যাপিটেলসকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিল। দিল্লির শক্তিশালী ব্যাটিং লাইন আপের বিপক্ষে পুরো প্রস্তুতি নিয়ে রাজস্থানের দল এসেছিল। শিখর ধাওয়ান জোফরা আর্চারের বলে আউট হয়। আর্চার তার বলে পৃথ্বি শকে (১৯) আউট করে দিল্লির দ্বিতীয় উইকেট ফেলেছিল। তবে এদিন ১৮৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রাজস্থান রয়্যালস রীতিমত মুখ থুবড়ে পরে। আর হারিয়ে ফেলে নিজেদের সবকটি উইকেট।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: