Sports Opinion

আরসিবির বাজিমাত, অলআউট করল হায়দ্রাবাদকে

জয় দিয়ে শুরু বিরাট বাহিনীর, সামনে এখন বহু খেলা

দেবশ্রী কয়াল : গত ১৯শে সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গেছে বহু অপেক্ষাতীত আইপিএল খেলা। গতকাল ছিল তৃতীয় ম্যাচ। মুখোমুখি হয়েছিলেন ডেভিড ওয়ার্নারের সানরাইজ হায়দ্রাবাদ এবং বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গতকাল শেষ মুহূর্ত পর্যন্ত জমে ছিল খেলা, আর শেষে গিয়ে বাজিমাত দেয় ব্যাঙ্গালোর। ডেভিড ওয়ার্নারের হায়দ্রাবাদ কে ১০ রানে হারিয়ে, আইপিএল এ প্রথম জয় তুলে নিল আরসিবি। অবশ্য বিগত কয়েক মরসুমে হার দিয়ে আইপিএল শুরু করলেও এবারে কিছুটা অন্য ভাবে শুরু করল বিরাটের ব্যাঙ্গালোর।

এদিন টসে যেতে হায়দ্রাবাদ, এবং বিরাট বাহিনীকে পাঠায় মাঠে ব্যাট ধরার জন্যে। এদিন ব্যাঙ্গালোর তাদের ৫টি উইকেট হারিয়ে ১৬৩ রান তোলে। গতকাল ব্যাঙ্গালোরের ওপেনার দেবদূত পড়িক্কলের ৪২ বলে ৫৬ রান ও দক্ষিণ আফ্রিকান তারকা এবি,ডেভিলিয়ার্সের ৩০ বলে ৫১ রানের ঝড়ো ইনিংসে র ফলে লড়াকু রানে পৌঁছোয় তাঁরা। তবে খেলার শুরুতে প্রথম ১০ ওভারের পর মনে করা হয়েছিল হয়ত ১৮০ পর্যন্ত স্কোর উঠবে। যদিও তা হয়নি, কিন্তু খেলার শেষে জয়লাভ করে বিরাটের দল। বাকি ছিল ৪ বল আর তার আগেই ১৫৩ রানে হায়দ্রাবাদকে অল আউট করে দেয় ব্যাঙ্গালোর।

এদিন হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার ৬ রানে ফেরত্‍ যান, মনীশ পান্ডে র ৩৩ বলে ৩৪ রান ও জনি বেয়ারস্টো র ৪৩ বলে ৬১ রানের ইনিংস দলকে জয়ের মুখ আনে। কিন্তু যুবেন্দ্র চাহল এবং নবদীপ সৈনি এর বোলিং এর জেরে শেষ পর্যন্ত মাঠে টিকে থাকতে পারেন না হায়দ্রাবাদের ক্রিকেটাররা। শেষের দিকে পড়তে থাকে উইকেটের পর উইকেট। তাসের ঘরের মত ভেঙে চুরমার হয়ে যায় হায়দ্রাবাদ। আর জয়লাভ করে বিরাটের আরসিবি।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: