Sports Opinion

কে যাবে দ্বিতীয় বাছাই পর্বে ? মুখোমুখি ব্যাঙ্গালোর ও হায়দ্রাবাদ

হবে হাডাহাড্ডি লড়াই, কেউ ছাড়বে না একচুল ও জায়গা

দেবশ্রী কয়াল : আজ হতে চলেছে আইপিএল (IPL) ২০২০ লীগ এর দ্বিতীয় প্লে অফ কোয়ালিফাই ম্যাচ। আবুধাবির শেখ জায়েদ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ মুখোমুখি হতে চলেছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad)। আজকের এই এলিমেনিটর খেলা হবে দুই দুরন্ত দলের মাঝে। খেলা হবে ঠিক সন্ধ্যে সাড়ে সাতটার সময়ে।

আজকের ম্যাচে যে দলটি জিতবে তারা দ্বিতীয় বাছাই পর্বের ম্যাচটি খেলবে দিল্লি ক্যাপিটেলসের বিপক্ষে। একই সাথে টুর্নামেন্টটি হেরে যাওয়া দলের এইবারের আইপিএলের যাত্রা শেষ হবে এখানেই। হায়দ্রাবাদের বিপক্ষে এই গুরুত্বপূর্ণ ম্যাচে ক্রিস মরিস ও নবদীপ সায়নী রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলে ফিরতে পারেন। একই সাথে সানরাইজার্স হায়দ্রাবাদও আবুধাবির পিচে দলে কিছু পরিবর্তন আনতে পারে। সবমিলিয়ে এক রোমাঞ্চকর খেলা হতে আজ সন্ধ্যে বেলা। আজকে জয়লাভ করতে না পারা মানেই কিন্তু লীগ থেকে পুরোপুরিভাবেই বেরিয়ে যাওয়া।

আজ উভয় দলের সম্ভাব্য একাদশ :

সানরাইজার্স হায়দ্রাবাদ – ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মণীশ পান্ডে, কেন উইলিয়ামসন, আবদুল সামাদ, প্রিয়ম গার্গ, জেসন হোল্ডার, রশিদ খান, শাহবাজ নাদিম, টি নটরাজান এবং সন্দীপ শর্মা।

রয়েল চ্যালেঞ্জারস বেঙ্গালুরু- দেবদূত পাদিক্কাল, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স (উইকেটরক্ষক), মইন আলী / ক্রিস মরিস, গুরকিরাত সিং মান, শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, নবদীপ সায়নী, মোহাম্মদ সিরাজ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: