Sports Opinion

চুরি করা হয়েছে আইপিএলের থিম সং, অভিযোগ হানলেন র‌্যাপার কৃষ্ণা

নেট দুনিয়ায় পড়ে গেছে তোলপাড়, আসল সত্যি কী ?

দেবশ্রী কয়াল : সমস্যা যেন কিছুতেই পিছি ছাড়ছে না আইপিএলের। প্রথমে করোনা সঙ্কট, আর এবারের সমস্যা আইপিএলের থিম সং কে ঘিরে। আগামী ১৯শে সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএল খেলা। আর তার আগেই তা জড়িয়ে পড়ল বিতর্কে। সম্প্রতি প্রকাশ পায় আইপিএলের থিম সং। গানটি প্রকাশ্যে আসার পর অনেকেই সেটিকে পছন্দ করেন।

আর সেই গান কে ঘিরেই এবার শুরু হয় বিতর্কের জের। উঠেছে ঘোরতর অভিযোগ। আর অভিযোগ উঠেছে চুরির। র‌্যাপার কৃষ্ণা কাউল সরাসরি অভিযোগ জানিয়েছেন, তাঁর গান চুরি হয়েছে। চলতি বছরের যে আইপিএলের থিম সং রয়েছে সেটিকে নকল করা হয়েছে তাঁর ২০১৭ সালের গান ‘দেখ কৌন আয়া ওয়াপস’ থেকে। আর সেই থেকেই শুরু সকল বিতর্ক।

অভিযোগ করে ট্যুইটারে কৃষ্ণা লেখেন, ‘‌’‌আমার গানের নকল করে আইপিএলের থিম সং বানানো হয়েছে। অথচ সেখানে আমার কোনও সম্মতি নেওয়া হয়নি। এমনকি আমাকে ক্রেডিটও দেওয়া হয়নি। এটিকে রিট্যুইট করুন, খবরটি ছড়িয়ে দিন। যাতে ওরা আর সহজে পার না পেয়ে যেতে পারে।’‌’‌ যদিও এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্‍কারে বিসিসিআই জানিয়েছে, এই চুরির কোনও তথ্য তাঁদের কাছে নেই। তবে বিষয়টি প্রকাশ্যে আসার কিছু ক্ষনের মধ্যেই #IPLAnthemCopied হ্যাশট্যাগ ট্যুইটারে ট্রেন্ডিং হয়ে গিয়েছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: