Sports Opinion

খুব শীগ্রই প্রকাশিত হতে চলেছে আইপিএলের সূচি

আইপিএল নিয়ে আগামী ২ অগাস্ট রবিবার আইপিএল নিয়ে চূড়ান্ত বৈঠকে বসছে টুর্নামেন্টের গভর্নিং কাউন্সিল।

পল্লবী কুন্ডু : অবশেষে সমস্ত জল্পনার মেঘ কাটিয়ে হতে চলেছে ২০২০ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ। টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিলের ঘোষণাতেই স্পষ্ট হল আইপিএল। কারণ টি২০ বিশ্বকাপ ছাড়া আরও কোনও সমস্যা ছিল না বিসিসিআইয়ের সামনে। সরকারি ভাবে ঘোষণা না হলেও, ইতিমধ্যেই আইপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়ে দিয়েছেন ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএল ২০২০। ফাইনাল ৮ নভেম্বর।

বিসিসিআইয়ের তরফ থেকে আইপিএল আয়োজনের চিঠি পেয়েছে বলেও জানিয়ে দিয়েছেন আরব আমিরশাহির ক্রিকেট বোর্ড। এই পরিস্থিতিতে আইপিএল নিয়ে আগামী ২ অগাস্ট রবিবার আইপিএল নিয়ে চূড়ান্ত বৈঠকে বসছে টুর্নামেন্টের গভর্নিং কাউন্সিল। এদিনের বৈঠকে টেলি কনফারেন্সের মাধ্যমে আইপিএল গভনিং কাউন্সিলের বৈঠকে আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল সঙ্গে উপস্থিত থাকবেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিব জয় শাহ, কোষাধ্যক্ষ অরুণ ধুমল এবং অনান্য আধিকারিকরা।

আর এদিনের বৈঠকেই আইপিএলের সূচি ঘোষণা হতে পারে পারে বলে খবর ভারতীয় ক্রিকেট বোর্ড । গভর্নিং কাউন্সিলের বৈঠকে টুর্নামেন্টের পূর্ণাঙ্গ সূচির ছাড়াও একাধিক গুরুত্বপূর্ণ বিষয় ঠিক হতে চলেছে। তাদের মধ্যে অন্যতম হল,ভেন্যু, ক্রিকেটারদের ট্রেনিংয়ের ব্যবস্থা, টিম গুলিকে কোয়রান্টিনে রাখার ব্যবস্থা নিয়ে আলোচনা হতে পারে, টিমগুলির হোটেলে থাকার ব্যবস্থা সহ আরও একাধিক বিষয়। তবে এছাড়াও যে বিষয় গুলি নিয়ে আলোচনা করা হবে তা হলো, করোনা আবহে সকলের সুরক্ষা। জানা যাচ্ছে, চিকিত্‍সার জন্য বোর্ডের একটি কেন্দ্রীয় দল থাকবে। তবে ক্রিকেটারদের করোনা পরীক্ষা এবং তাঁদের নিরাপদ রাখার দায়িত্ব সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজিরই।

করোনা অতিমারীকে পেছনে ফেলে আবারো স্বাভাবিকের উদ্দেশ্যে গোটা ভারত।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: