Sports Opinion

মুখোমুখি ক্যাপ্টেন কোহলি আর স্টিভ স্মিথ, ব্যাটিংয়ে রাজস্থান রয়্যালস

কে জিতবে ম্যাচ, মুখিয়ে সকল ক্রিকেট প্রেমীরা

দেবশ্রী কয়াল : শুরু হয়ে গেছে আজকের আইপিএলের প্রথম ম্যাচ। আজ মাঠে মুখোমুখি হতে চলেছে বিরাট বাহিনীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও ক্যাপ্টেম স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালস। এখনও পর্যন্ত আইপিএলের একটাও ম্যাচে বিরাটের তেমন নজরকাড়া খেলা দেখা যায়নি। তাই বিরাট ভক্তেরা আজও তার দিকে তাকিয়ে রয়েছেন। আজকের দুপুরের ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রাজস্থান রয়্যালস অধিনায়ক স্টিভ স্মিথ। এখনও পর্যন্ত রাজস্থান মাত্র একটি ম্যাচ হেরেছে, বাকি দুটো খেলতে কিন্তু দুর্দান্ত জয় ছিল এই দলের।

আজ রাজস্থান রয়্যালস অধিনায়ক স্টিভ স্মিথ এর দলে একটিই পরিবর্তন হয়েছে। অঙ্কিত রাজপুতের জায়গায় এসেছেন মহীপাল লোমরোর। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল অপরিবর্তিত রয়েছে। দেখার বিষয় আজকের ম্যাচে কে জিতে লীগেরপয়েন্ট টেবিলে এগিয়ে থাকেন। দুই দলেই রয়েছে বড় বড় সব খেলোয়াড়। কে কাকে আজ মাত দে তাই এখন দেখার পালা।

আজকের খেলায় টস হওয়ার সময় তাপমাত্রায় ছিল ৩৭ ডিগ্রি সেন্টিগ্রেড। তবে ম্যাচের উত্তাপ আরও বাড়াচ্ছেন দুই অধিনায়ক। এই ম্যাচ কিন্তু আজ চিহ্নিত হচ্ছে বিরাট কোহালি বনাম স্টিভ স্মিথের লড়াই হিসেবে। এই দু’জনেই বিশ্বক্রিকেটে এখন সেরা ব্যাটসম্যান হিসেবে স্বীকৃত, তাই খেলার মাঠে কে কাকে কতটা টেক্কা দেয় তা দেখার জন্যে মুখিয়ে সকল ক্রিকেট প্রেমীরা। তাই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও রাজস্থান রয়্যালসের ম্যাচ বাড়তি আগ্রহ জাগিয়ে তুলছে ক্রিকেটপ্রেমীদের কাছে। দুই দলই এখনও পর্যন্ত খেলেছে তিন ম্যাচ। তাতে জয় এসেছে দুটোয়। দু’দলের পয়েন্ট সমান-সমান হলেও নেট রান-রেটে এগিয়ে রয়েছে রাজস্থান। তাই বিরাট বাহিনীকে লীগ টেবিলের উঁচুতে উঠতে গেলে আজ হারাতেই হবে স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালসকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: