Big Story

কিশোরীকে ধর্ষণে মদত তার নিজের মায়ের এবং সঙ্গে মায়ের প্রেমিকের

জানা যাচ্ছে ওই যুবকের সাথে তার মায়ের সম্পর্ক প্রায় ৫ বছরের

তিয়াসা মিত্র : মেয়েকে ধর্ষণ করতে সাহায্য করার অভিযোগ উঠলো কিশোরীর মায়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে গোপালনগর এলাকায়। ধৃতদের সবাইকে রবিবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক মাকে জেল হেফাজতে ও তার প্রেমিককে পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জানা যাচ্ছে, ওই কিশোরীর সাথে তার মায়ের প্রেমিক বেশ কয়েকদিন যাবৎ যৌনসম্পর্ক করছে এবং তাতে তার মা পুরো ভাবে সাহায্য করেছে। তার বাড়িতে ওই যুবক প্রায় রোজই যাতায়াত করে এবং এই নিয়ে পাড়ার লোকেরা আপত্তি করলে কিশোরীর মা সেই যুবককে তার মেয়েকে পোড়ানোর জন্য বলেন এবং সে আবার শুরু করে যাতায়াত। কিশোরীর অভিযোগ , সেই যুবক পড়াতো না শুধু গল্প গুজব করে যেত, একদিন তার মাকে এবং সেই যুবনককে অপ্রস্তুতকর দৃশ্যে দেখে ফেলে ওই কিশোরী এবং তার পর তার মা সেই যুবককে বলেন তার মেয়ের সাথে শারীরিক সম্পর্ক করতে। জানা যাচ্ছে ওই যুবকের সাথে তার মায়ের সম্পর্ক প্রায় ৫ বছরের। তারপর থেকে শুরু হয় মেয়েটির সাথে শারীরিক সম্পর্ক করা। এর পর সেই কিশোরী এই সব কথা জানায় তার দিদাকে, বৃদ্ধা তারপর চাইল্ড লাইনে, সেখানকার সদস্যরা এসে তাকে উদ্ধার করে।

কিশোরীর বাবা দিনমজুরের কাজ করে এবং বেশির ভাগ সময়ে বাড়ির বাইরে থাকে , সেই সুযোগে এই কুকীর্তি করতো ওই যুবক নিজের বিবাহিত প্রেমিকের সাহায্য নিয়ে। এমন জানিয়েছে কিশোরী, তার মা তাকে গর্ভ নিরোধক ওষুধ খাইছে বেশ কয়েকবার। থানায় অভিযোগ হয় এই ব্যাপারে । এরপরেই পুলিশ মা ও তার প্রেমিককে গ্রেফতার করে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: