Sports Opinion

চোট পেয়ে ব্রিসবেন টেস্ট থেকে বাদের তালিকায় জসপ্রীত বুমরাহ

কী হবে সম্ভাব্য একাদশ, বেশিরভাগ জন পেয়েছেন চোট

দেবশ্রী কয়াল : একের পর এক চোটের শিকার হচ্ছেন ভারতীয় ক্রিকেট টিমের সদস্যেরা। ক্রমশ টেস্টে প্রথম একাদশ বাছাই করতে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে টিম ম্যানেজমেন্টকে। বাকি রয়েছে ব্রিসবেনে শেষ টেস্ট ম্যাচ। কিন্তু তার আগেই বাদ চলে গেলেন তিনজন। গতকালই জানানো হয় যে চোটের কারনে ব্রিসবেন টেস্ট (Brisbane Test) থেকে বাদের তালিকায় নাম গেছে রবীন্দ্র জাদেজা ও হনুমা বিহারীর। আর এবারে সংজোযন হল নয়া নামের। টেস্ট থেকে বাদ গেলেন ভারতীয় পেসার জসপ্রীত বুমরা (Jaspreet Bumrah)।

জানা যাচ্ছে, তলপেটের পেশীতে যন্ত্রণার কারণেই অজিদের বিরুদ্ধে হওয়া শেষ টেস্টে খেলতে পারবেন না বুমরা। পূর্বে চোটের কারনে আগেই ছিটকে গিয়েছিলেন মহম্মদ সামি। অপরদিকে টেস্ট ম্যাচের সফরেই আসতে পারেননি ইশান্ত শর্মা পুরোপুরি ফিট না হওয়ায়। চোটের জন্য ছিটকে গেছেন আরেক পেসার উমেশ যাদবও। অর্থাত্‍ এই মুহূর্তে দলে থাকছেন না কোনও অভিজ্ঞ পেসারই। এমন পরিস্থিতিতে শেষ টেস্টের জন্য কী কম্বিনেশন হবে, তা ভেবে উঠতেই হিমশিম খেতে হচ্ছে টিম ম্যানেজমেন্টকে। খবর, ইংল্যান্ড সফরে সুস্থ বুমরাকে পাওয়ার জন্যই শেষে ব্রিসবেন টেস্টে খেলানো হবে না বুমরাকে।

চোটের কারনে একের পর এক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে টিম ইন্ডিয়াকে। শারীরিকভাবে ফিট না থাকার কারনে প্রথম দুটি টেস্ট খেলতে পারেননি রোহিত শর্মা। এরপর টেস্ট সিরিজ চলাকালীন একে একে চোটের কবলে পড়েছেন ঋষভ পন্থ, জাদেজা সহ একঝাঁক ক্রিকেটার। ইতিমধ্যেই লোকেশ রাহুল কবজিতে চোট পেয়ে দেশে ফিরে এসেছেন। উমেশ যাদব কাফ মাসলে চোট পেয়ে ছিটকে গেছেন। হনুমা বিহারী হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে সিডনি টেস্টে লড়াই করেছেন। তিনিও নেই আগামী ব্রিসবেন টেস্টে। বিরাট কোহলি পিতৃত্বকালীন ছুটি নিয়ে আগেই দেশে ফিরে এসেছেন। যা পরিস্থিতি ব্রিসবেন টেস্টে প্রথম একাদশ বাছতে খানিক হিমশিম খেতে হবে টিম ম্যানেজমেন্টকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: