Women

হাথরাসকাণ্ডের পর এবার ঝাড়খণ্ডের দুমকা জেলায় ১২ বছরের আদিবাসী কিশোরীকে গণধর্ষণ, তারপর খুন

হাথরাসকাণ্ডের পর আবার আদিবাসী তরুণীকে ধর্ষণের ঘটনা সামনে আসলো।

পল্লবী কুন্ডু : রাতের বেলা আজও একাধিক আদিবাসী তরুণীর ঘুম ভেঙে যায় যে স্বপ্ন দেখে, সেই স্মৃতি ফিকে হওয়ার সময় টুকু দিলোনা মানুষরূপী অসুরগুলো। ফের ঝাড়খণ্ডে গণধর্ষণ ১২ বছরের আদিবাসী তরুণীকে। হাথরাসকাণ্ডের পর আবার আদিবাসী তরুণীকে ধর্ষণের ঘটনা সামনে আসলো। ঝাড়খণ্ডের(jharkhand) দুমকা জেলায় ১২ বছরের আদিবাসী কিশোরীকে গণধর্ষণ করে খুন করার অভিযোগ ঘিরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে।

পুলিশ সূত্রে খবর, পঞ্চম শ্রেণির ছাত্রী টিউশনে গিয়েছিল। তারপর থেকেই তার খোঁজ মেলেনি। গ্রামের কাছে একটি ঝোপ থেকে তার দেহ উদ্ধার করা হয়। সংবাদসংস্থা পিটিআই-কে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ”প্রাথমিকভাবে মনে হচ্ছে মেয়েটিকে গণধর্ষণ করে খুন করা হয়েছে। তবে, ময়নাতদন্তের রিপোর্ট মেলার পরই এ ব্য়াপারে নিশ্চিত হওয়া যাবে”।

তবে এই ঘটনার পর কঠোর পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন সে রাজ্য়ের মুখ্য়মন্ত্রী হেমন্ত সোরেন।এ ঘটনায় বিশেষ তদন্তকারী দল(সিট) গঠন করা হয়েছে। অপরাধীরা শীঘ্রই ধরা পড়বে বলে আশাবাদী পুলিশ। এ ঘটনায় কঠোর পদক্ষেপ গ্রহণ করতে ডিজিপি এমভি রাও-কে নির্দেশ দিয়েছেন সোরেন। এ ধরনের ঘটনায় ফাস্ট ট্র্য়াক কোর্টে দ্রুত অপরাধীদের শাস্তি দিতে জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী।

আজ প্রথমা, দেবী পক্ষের শুরু। সকল নারীর মধ্যেই বাস মা দুর্গার। কিন্তু এই যুগে বারংবার অসুরের সামনে মাথা নত করতেই হয়েছে আজকের দুর্গাকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: