Business

গ্রাহকদের জন্য ফের চমক জিওফাইবারের, সাথে থাকছে ৩০ দিনের ফ্রি ট্রায়াল

জিওফাইবার প্ল্যান শুরু হচ্ছে এবার মাত্র ৩৯৯ টাকা দিয়ে

পল্লবী কুন্ডু : চলতি সময়ে মানুষ যে ঠিক কতটা প্রযুক্তি নির্ভর তা এখন সকলেই মর্মে মর্মে অনুভব করতে পারছে। বর্তমান যুগে দাঁড়িয়ে এই প্রযুক্তি ছাড়া এক পা ফেলা সম্ভব হচ্ছেনা। নিজেদের সুরক্ষিত রাখতে নিজেকে বাড়িতে রেখেই চলছে সমস্ত কাজ। বাচ্চাদের অনলাইন ক্লাস থেকে শুরু করে বড়োদের ওয়ার্ক ফ্রম হোম আর পাশাপাশি অনলাইন বাকি সমস্ত কাজ এমনকি কেনাকাটা সবকিছুই চলছে এই প্রযুক্তিকে নির্ভর করেই। আর সব চেয়ে বড়ো বিষয় হলো এই প্রযুক্তি যার ওপর নির্ভরশীল তা হচ্ছে নেট পরিষেবা।

এই নেট পরিষেবায় এখন প্রতিটি মানুষকে বেঁচে থাকার রসদ যোগাচ্ছে। আর তাই দ্রুত ইন্টারনেট পরিষেবা পেতেই মরিয়া সকলে। পাশে থাকছে পরিষেবাদায়ী সংস্থা গুলিও। এই দ্রুত ইন্টারনেট পরিষেবার জন্য জিওফাইবার ব্রডব্যান্ড সার্ভিসের কাজ অনবদ্য। আর এবার তাতেই ফেলছে আকর্ষণীয় অফার। তা হল, জিওফাইবার প্ল্যান শুরু হচ্ছে মাত্র ৩৯৯ টাকা দিয়ে। এখানেই চমকের শেষ নয়। পাশাপাশি সকল নতুন ব্যবহারকারীদের জন্য জিও ফাইবার প্ল্যান দিচ্ছে ৩০ দিনের ফ্রি ট্রায়াল।

৩৯৯ টাকার প্ল্যানে ৩০ Mbps স্পিড এবং ৬৯৯ টাকার প্ল্যানে ১০০Mbps স্পিড, ৯৯৯ টাকায় ১৫০ এমবিপিএস স্পিড এবং ১৪৯৯ টাকায় ৩০০ এমবিপিএস স্পিড । রিলায়েন্স জিও-র তরফে অবশ্য জানানো হয়েছে, জিও ফাইবারের সব প্ল্যানই আনলিমিটেড প্ল্যান। ৬৯৯ টাকার প্ল্যানে ১০০ এমবিপিএস স্পিড এর আগে প্রতি মাসে ৩৫০ জিবি ডেটা পর্যন্ত পাওয়া যেত । এবার নতুন এই আনলিমিটেড অফার অবশ্যই আরও বেশি লাভজনক এবং আকর্ষণীয় গ্রাহকদের কাছে ।

তবে শুধুমাত্র জিও নয়। পাশাপাশি এরকম চমক বাকি সংস্থা গুলিও মাঝে-সাঝেই গ্রাহকদের সামনে এনে হাজির করে। জিও ফাইবার সঙ্গে এখন ময়দানে রয়েছে মূলত Airtel Xstream, ACT Broadband, Spectra, Tata Sky Broadband । কিন্তু বাকি সবাইকে পেছনে ফেলে এবার সামনের সারিতে যে নাম উঠে আসছে তা হলো জিও ফাইবার । Airtel Xstream ফাইবার ব্রডব্যান্ড প্ল্যানের থেকেও জিওফাইবার প্ল্যানগুলি বেশি লাভজনক। আর এবার কোনও প্ল্যান নেওয়ার আগে বিনামূল্যে জিওফাইবার ব্যবহার করে দেখে নেওয়ার সুযোগও থাকছে ।

Tags
Show More

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: