Industry & Tread

গ্রাহকদের নতুন অভিজ্ঞতা দিতে আসছে জিও-র পোস্টপেইড প্লাস

থাকছে নানান আকর্ষণীয় সুবিধা, আছে ফ্যামিলি প্ল্যানিংও

দেবশ্রী কয়াল : বারবার নিজের গ্রাহকদের জন্যে চমকদার সব অফার নিয়ে এসেছে জিও। আর এবারে আবারও আকর্ষণীয় বিষয় নিয়ে গ্রাহকদের জন্য উপস্থিত জিও। গ্রাহকদের অভিজ্ঞতা আরও উন্নত করতে নতুন প্ল্যান Jio পোস্টপেইড প্লাস চালু করেছে। জানা যাচ্ছে এই প্ল্যানটি চালু হলে গ্রাহকরা পাবেন আরও দুর্দান্ত পরিষেবা সংযোগ, বিনোদন-এর অভিজ্ঞতা। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা Netflix, Amazon Prime এবং Disney + hotstar-এর সাবস্ক্রিপশন সহ অনেক সুবিধা পাবেন। এছাড়াও, কলিং সুবিধাও দেওয়া হবে এই প্ল্যানে। এখন জেনে নেওয়া যাক Jio-এর নতুন পোস্টপেইড প্ল্যানে কি কি সুবিধা রয়েছে।

এই প্ল্যানে গ্রাহকরা Netflix, Amazon Prime এবং Disney+ hotstar সাবস্ক্রিপশন পাবেন। এতে গ্রাহকরা Jio অ্যাপসের সুবিধাও পাবেন, যার মধ্যে ৬৫০+ লাইভ চ্যানেল, ভিডিও সামগ্রী, ৫ কোটি গান এবং ৩০০-এরও বেশি ডিজিটাল নিউজ পোর্টালের যোগ রয়েছে। এছাড়া এতে রয়েছে একটি ফ্যামিলি প্ল্যান অর্থাৎ পুরো ফ্যামিলির জন্য কানেকশন প্রতি মাসে মাত্র ৩৯৯ টাকায় পাওয়া যাবে। বর্তমানে নিজের পোস্টপেড গ্রাহকদের জন্য Jio Postpaid Plus ও Postpaid Dhan Dhana dhan অফার ঘোষণা করেছে Jio।

৩৯৯ টাকার মাসিক প্ল্যানে গ্রাহকরা পাবেন ৭৫ জিবি ডেটা,
৫৯৯ টাকার প্ল্যানে মিলবে মাসে ১০০ জিবি ডেটা,
৭৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন মাসে ১৫০ জিবি ডেটা,
৯৯৯ টাকার প্ল্যানে মিলবে মাসে ২০০ জিবি ডেটা আর
১,৪৯৯ টাকার মাসিক প্ল্যানে গ্রাহকরা পাবেন ৩০০ জিবি ডেটা।

এই নয়া প্ল্যানে ৫০০ গিগাবাইট পর্যন্ত ইন্টারনেট ডেটা দেওয়া হবে। এছাড়াও গ্রাহকদের দেশে এবং বিদেশের জন্য ওয়াইফাই কলিং-এর পরিষেবাও মিলবে। ভারতের বাইরে ভ্রমণকারী ভারতীয়দের জন্য এটি প্রথম বিমান-সংযোগ পরিষেবা। মার্কিন যুক্তরাষ্ট্র এবং সংযুক্ত আরব আমিরশাহী জন্য নিখরচায় আন্তর্জাতিক কলিং এর সুবিধাও পাওয়া যাবে।

আন্তর্জাতিক কলিং (এসটিডি) প্রতি মিনিটে ৫০ পয়সা দিয়ে সকল চার্জ শুরু হবে। জিও পোস্ট পেইড প্লাস শুরু হবে ৩৯৯ টাকা থেকে ১৪৯৯ টাকা পর্যন্ত। এর ৩৯৯ টাকার প্ল্যানে ৭৫GB ডেটা উপলব্ধ। আনলিমিটেড ভয়েস এবং এসএমএসের সুবিধা রয়েছে। গ্রাহকরা এতে Netflix, Amazon Prime এবং Disney + হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন পাবেন। অর্থাৎ একসাথে অনেকগুলি সুবিধা পেয়ে যাবেন গ্রাহকরা।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: