Entertainment

বড়দিনে পড়পর্দায় হাজির হতে চলেছে কাকাবাবুর প্রত্যাবর্তন

রাজা রায়চৌধুরী আর সন্তুকে দেখতে আগ্রহী দর্শকরা, সৃজিত নিয়ে আসতে চলেছে চমক

দেবশ্রী কয়াল : শীতের আমেজে সবথেকে বেশি জমে যায় রহস্য-রোমাঞ্চের গল্প। করোনার প্রকোপে বড় পর্দায় গিয়ে মানুষ সিনেমা দেখতে পারেননি। সিনেমা হল খোলার পরেও তেমনভাবে কোনো সিনেমা কিন্তু মানুষের মধ্যে সাড়া জাগাতে পারেনি। তবে এবারে ডিসেম্বরে ক্রিসমাসের ছুটিতে সিনেমাপ্রেমীদের জন্যে রয়েছে বিশেষ আকর্ষণ। রহস্যে থাকবে ভরপুর। এই ছুটিতে মানুষকে সেই রহস্যের মজা দিতেই বড় পর্দায় চমক নিয়ে আসছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)।

ফেলুদা ফেরত এর ট্রেলার দিয়ে ইতিমধ্যেই দর্শকের মনে সাড়া তুলে দিয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আর এবারে সামনে এল কাকাবাবু প্রত্যাবর্তনের (Kakababur Pratyabartan) পোস্টার। সোশ্যাল মিডিয়া সৃজিত জানালেন বড়দিনে কাকাবাবু নিয়ে হাজির হবেন টিভি দর্শক দরবারে। বৃহস্পতিবার এই খবর প্রকাশ্যে আসার পরই তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। আবারও রাজা রয় চৌধুরী ও সন্তুকে একসাথে দেখতে পাওয়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

গত বছর থেকেই পুরোদমে এই ছবির প্রস্তুতিতে নেমে পড়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এই বছরের শুরুতে সিনেমার শুটিংয়ের একাধিক ছবি শেয়ার করেছিলেন সৃজিত তার সোশ্যাল মিডিয়া পেজে। লকডাউনের ঠিক আগে এই টিম আটকে পড়েছিল বিদেশে, সেই ঝড় এখন বেশ খানিকটা স্বাভাবিক। পরে সুযোগ মিলতেই গোটা টিম ফিরে আসে দেশে। এরই মাঝে শুরু হয়ে গেছিল পোস্ট প্রোডাকশনের কাজ। এখন চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি। চলতি বছর বড়দিনে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে কাকাবাবুর প্রত্যাবর্তন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: