West Bengal

কালনার তৃণমূল বিধায়ক বিশ্বজিত্‍ কুণ্ডু যোগদান করলেন গেরুয়া শিবিরে

তৃণমূলের হাতছাড়া হল বিশ্বজিৎ ,শুভেন্দুর হাত ধরে বিজেপিতে যোগদান করলেন কালনার বিধায়ক

চৈতালি বর্মন : রাতে তৃণমূলে থেকে যাওয়ার খবর তো সকালে বিজেপি(BJP)-তে যোগ দিতে মেদিনীপুর রওনা। তৃণমূলের বিক্ষুব্ধ বিধায়করা কখন নিজেদের অবস্থান বদলে ফেলছেন তা এখন আগাম অনুমান করা কার্যত অসম্ভব। বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত নিলেন পূর্ব বর্ধমানের কালনার তৃণমূল বিধায়ক বিশ্বজিত্‍ কুণ্ডু(bishwajit kundu)। তাঁকে দলে ধরে রাখতে দলের শীর্ষ নেতৃত্ব বৈঠক করেছিল তাঁর সঙ্গে। এরপর গতকাল শুক্রবার রাতে জানা যায় যে, বিজেপিতে যোগদান করছেন না তিনি, তিনি তৃণমূলেই থাকবেন। কিন্তু আজ শনিবার সকালে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের(Amit Shah)সভায় তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করছেন। সম্প্রতি তিনি মেদিনীপুরের উদ্দেশ্যে রওনাও দিয়ে দিয়েছেন।

কিছুদিন আগে কালনার বিধায়ক বিশ্বজিত্‍ কুণ্ডুর( bishwajit kundu) তৃণমূল সাংসদ সুনীল মন্ডলের( Sunil Kumar Mandal)বাড়িতে শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) সঙ্গে বৈঠক করেছিলেন। সে সময় থেকেই তাঁর তৃণমূল ছেড়ে যাবার জল্পনা শোনা যাচ্ছিল। যে কোন সময় তৃণমূল ছেড়ে যেতে পারেন তিনি, এমন একটা খবর ছিল দলের নেতৃত্বের কাছে। দলের বিরুদ্ধে বেশ কিছু বিষয় নিয়ে তাঁর ক্ষোভ ছিল। শেষপর্যন্ত তাঁকে দলে ধরে রাখতে তাঁর সঙ্গে বৈঠক করেছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই বৈঠকের পর অনেকেই মনে করেছিলেন তৃণমূল ছাড়বেন না তিনি।

শুক্রবার রাতে জানা যায়, বিশ্বজিতের সঙ্গে তৃণমূল সাংসদ সৌগত রায়ের কথা হয়েছে। তাঁর সমস্ত ক্ষোভও মিটে গিয়েছে। আসানসোলের নেতা জিতেন্দ্র তিওয়ারির পর বিশ্বজিত্‍ কুণ্ডুও দলে থেকে যাওয়ার বার্তা দেওয়ায় বেশ কিছুটা স্বস্তি ফেরে তৃণমূল শিবিরে। কিন্তু সকাল হতেই বিশ্বজিত্‍ ফের ভোল বদলে ফেললেন। তিনি নিজেই জানিয়েছেন, অমিত শাহের সভায় আজই তিনি বিজেপি-তে যোগ দেবেন। সকালেই মেদিনীপুরের উদ্দেশ্যে বেরিয়েও পড়েন তিনি। কালনার বিধায়কের আরও দাবি, সৌগত রায়ের সঙ্গে তাঁর কোনও কথাই হয়নি। তৃণমূলের তরফে মিথ্যে খবর রটানো হচ্ছে বলেও অভিযোগ বিশ্বজিত্‍ কুণ্ডুর।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: