Nation

অর্ণব গোস্বামীর গ্রেফতারিতে মহারাষ্ট্র সরকারকে বাক্যবানে সরাসরি বিঁধলেন কঙ্গনা রানাউত

এবার অর্ণবের পক্ষ নিয়ে মহারাষ্ট্র সরকারের দিকে জোর কটাক্ষের আঙ্গুল বলিউড অভিনেত্রীর

পল্লবী কুন্ডু : রিপাবলিক টিভির এডিটর অর্ণব গোস্বামীর গ্রেফতারিতে রীতিমতো ফুঁসে উঠলেন কঙ্গনা রানাউত। সম্প্রতি সামাজিক মাধ্যমে অত্যন্ত সক্রিয় ভূমিকা পালন করছেন এই বলি অভিনেত্রী। ২০১৮ সালের একটি আত্মহত্যার ঘটনায় প্ররোচনা দেওয়ার অভিযোগে আজ সকালে অর্ণবকে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আর তার পরেই মুখ খোলেন কঙ্গনা। ‘মুখ বন্ধ করতে কত জনের চুলের মুঠি ধরে জেলে নিয়ে যাবেন? কত জনকে জেলে ভরবেন?’, মন্তব্য কঙ্গনা রানাউত-এর (Kangana Ranaut)।

এবার বুধবার সকালে অর্ণব গোস্বামী(Arnab Goswami)-র গ্রেফতারিতে উদ্ধব ঠাকরে প্রশাসনের দিকে বাক্যবাণ প্রয়োগ কঙ্গনা-র। ‘সোনিয়া সেনা’ আখ্যা দিয়ে ভিডিও পোস্ট করে তোপ বর্ষণ উদ্ধব ও আদিত্য ঠাকরের ওপর। ‘আমি মহারাষ্ট্র সরকারকে বলতে চাই যে, আজ অর্ণব গোস্বামীর বাড়িতে গিয়ে আপনারা ওঁকে মেরেছেন, ওঁর চুলের মুঠি ধরে টেনে শারীরিকভাবে হেনস্তা করেছেন। কত ঘর ভাঙবেন আপনারা? আর কত জনের চুলের মুঠি টানবেন? আর কত জনেরই বা গলা টিপে মুখ বন্ধ করার চেষ্টা করবেন? সোনিয়া সেনা আপনারা কত জনের মুখ বন্ধ করবেন। এর আগে তো বাকস্বাধীনতার জন্য কত জনের গলা কাটা হয়েছে, ফাঁসিতে ঝুলিয়ে দেওয়া হয়েছে। কোনও ব্যাপার না! একটা আওয়াজ বন্ধ করবেন তো আরও কয়েকটা উঠবে। আর এত রাগ কীসের আপনাদের?’, ভিডিও পোস্ট করে কড়া ভাষায় মন্তব্য কঙ্গনা রানাউত-এর।

পাশাপাশি মহারাষ্ট্র সরকারকে ‘সোনিয়া সেনা’, ‘পাপ্পু সেনা’ বলেও কটাক্ষ করেন বলিউড অভিনেত্রীর। সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার খবরের জন্য অর্ণব গোস্বামীর প্রশংসায় আগেই পঞ্চমুখ হয়েছিলেন কঙ্গনা রানাউত। এবার অর্ণবের পক্ষ নিয়ে মহারাষ্ট্র সরকারের দিকে জোর কটাক্ষের আঙ্গুল বলিউড অভিনেত্রীর।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: