Nation

বিতর্কে জড়ানোর পরেই কঙ্গনাকে Y ক্যাটিগরির নিরাপত্তার ঘোষণা স্বরাষ্ট্রমন্ত্রকের

শিব সেনার নেতাদের সাথে বিতর্ক জড়ানোর পরেই পরিস্থিতি উত্তপ্ত, মুম্বইয়ে আসার জন্যে কঙ্গনাকে দেওয়া হল নিরাপত্তা

দেবশ্রী কয়াল : চারিদিকে চলছে রাজনৈতিক সংঘাত। গত কয়েকদিন আগেই মহারাষ্ট্র সরকার ও শিব সেনার নেতা সঞ্জয় রাউতের সঙ্গে তীব্র সংঘাতের মধ্যে জড়িয়ে পড়েন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আর সেই কারনের জেরেই নিরাপত্তা বাড়ানো হল বলিউড কুইন কঙ্গনা রানাওয়াতের। এদিন কঙ্গনার রাজ্য হিমাচল প্রদেশের তরফে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে তাঁর নিরাপত্তা বাড়িয়ে দেওয়ার জন্য সুপারিশ করা হয়। আর আজই অভিনেত্রীর নিরাপত্তা বাড়িয়ে Y ক্যাটিগরির নিরাপত্তা দেওয়ার কথা ঘোষণা করা হয় কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে। এদিকে নিরাপত্তা বাড়িয়ে দেওয়ায় জন্যে কঙ্গনা ধ্যনবাদ জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে।

এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানিয়ে অভিনেত্রী কঙ্গনা ট্যুইট করে লিখেছেন “এর থেকে এটাই প্রমাণিত হল যে, কোনও জাতীয়তাবাদী কণ্ঠকে কোনও ফ্যাসিবাদী শক্তি কখনও দমন করতে পারে না। বর্তমান পরিস্থিতি বিচার করে অমিত শাহ আমাকে কিছুদিন পরেও মুম্বই আসতে বলতে পারতেন। কিন্তু তিনি দেশের এক কন্যার কথাকে বেশি মর্যাদা দিয়েছেন। সেজন্য তাঁর কাছে আমি ঋণী। জয় হিন্দ।”

সম্প্রতি শিব সেনার নেতাদের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী কঙ্গনা। এদিকে আগামী ৯ সেপ্টেম্বর মুম্বাই ফিরবেন কঙ্গনা। তাই এমন উত্তপ্ত পরিস্থিতিতে কঙ্গনা রানাওয়াতকে ‘ওয়াই’ ক্যাটিগরির নিরাপত্তা দেওয়ার কথা জানানো হয়েছে, স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে। এছাড়াও হিমালয় প্রদেশ থেকেও নিরাপত্তা দেওয়া হবে কঙ্গনাকে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: