Entertainment

করোনার প্রকোপে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, উপসর্গ দেখা দিয়েছে ঋত্বিক-সোহিনীরও

নতুন ছবির শুটিং করতে গিয়েই এই বিপত্তি ঘটেছে বলে আশঙ্কা করা হচ্ছে

মধুরিমা সেনগুপ্ত: করোনার দ্বিতীয় ঢেউয়ের আছড়ে পড়েছে দেশের সর্বত্র। সেই ঢেউয়ের আঁচ গিয়ে পড়েছে বিনোদন জগতেও। বলিউড থেকে টলিউড একের পর এক তারকা এই মরণ ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। আর এবার করোনাতে সংক্রমিত হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত খ্যাতনামা পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। তার নতুন ছবি ‘কাবাডি কাবাডি’ এর শুটিং করতে গিয়েই এই বিপত্তি ঘটেছে এমনটাই আশঙ্কা করা হচ্ছে। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন তিনি। ছবির অভিনেতা অভিনেত্রীরও মৃদু-ভারি উপসর্গ দেখা দিয়েছে বলে জানা যাচ্ছে।

এই নতুন ছবির শুটিং করতে কিছুদিন আগেই বোলপুর যায় ছবির ক্রিউ। সেখানেই তারা এই মারণ ভাইরাসের কবলে পড়েছেন বলে মনে করা হচ্ছে। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী এবং সোহিনী সরকার। সূত্রের খবর সোহিনী সরকার ইতিমধ্যেই জ্বরে কাহিল এবং মুখের স্বাদ হারিয়েছেন ঋত্বিক চক্রবর্তী। এখানেই দুর্ভোগের শেষ নয়, করোনার ছোবলে প্রাণ হারিয়েছেন ছবির অন্যতম সদস্য এবং পরিচালকের অত্যন্ত প্রিয় ক্যামেরাম্যান গোপী ভাগতের সহকর্মী বিষ্ণু।

চলতি মাসেই শোনা যায় করোনা আক্রান্ত হয়েছেন কৌশিক-পুত্র উজান গাঙ্গুলি।তখনি তিনি ও তাঁর স্ত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় করোনা পরীক্ষা করান। কিন্তু ফলাফল তখন নেগেটিভ আসে নেগেটিভ। তারপরেই কিছু দিন না যেতেই কোভিড সংক্রমিত হলেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: