Entertainment

এই একটা বছরে অনেকটা আন্তরিক হয়ে উঠেছে ‘কী করে বলব তোমায়’

'কী করে বলব তোমায়' ধারাবাহিকের ক্রুশল আহুজা এবং স্বস্তিকা দত্ত দর্শকের দরবারে অন্যতম জনপ্রিয় এক জুটি

পল্লবী কুন্ডু : কর্ণ রাধিকার পর্দার রসায়নে মুগ্ধ তাদের অনুগামীরা। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের ক্রুশল আহুজা(Krushal Ahuja) এবং স্বস্তিকা দত্ত(Swastika Dutta) দর্শকের দরবারে অন্যতম জনপ্রিয় এক জুটি। তাঁদের কাজ প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। আর এই ধারাবাহিক আজ এক বছর পূর্ণ করল। এক বছর ধরে সফল ভাবে কোনও ধারাবাহিক চালানো খুব একটা সহজ কথা নয়। এর পিছনে বহু মানুষের পরিশ্রম জড়িয়ে থাকে। তাই আজকের মুহূর্তটা এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত সকলের কাছেই খুব স্পেশ্যাল। স্বস্তিকার কাছে শুধু স্পেশ্যালই নয়। ইমোশনও।

‘কী করে বলব তোমায়’ আমার ইমোশন। ইমোশন তো আমরা খুব যত্ন করে রাখি। তাই এই ইমোশন আমার সঙ্গে থেকে যাবে”, বললেন স্বস্তিকা। এই আনন্দের দিনে সেলিব্রেশন হবে না? এই প্রশ্নের উত্তরে স্বস্তিকা ওরফে রাধিকা বলেন, “সেলিব্রেশন এখন কিছু নেই। এই ধারাবাহিকে প্রত্যেকদিন একটা নতুন স্টোরি থাকে। এটুকু বলতে পারি, সামনে একটা মোড় ঘোরানো স্টোরি আছে। সেটা নিয়ে আমরা গিয়ার আপ করছি বলে এখন কোনো সেলিব্রেশন নয়। ২০০ এপিসোডে প্রোডিউসার এসেছিলেন। সেলিব্রেশন হয়েছিল। আবার পরে নিশ্চয়ই হবে।”

এক বছরে বহু বিশেষ মুহূর্ত রয়েছে আজ সর্বদা স্মরণীয় আর তার মধ্যে থেকেই একটি শেয়ার করলেন। তাঁর কথায়, “একটা সিন ছিল কর্ণ রাধিকাকে সিঁদুর পরাচ্ছে। তারপর মাকে ধরে কাঁদার দৃশ্য। এমন সিন আমি আগে কখনও করিনি। আর এই ধারাবাহিকের লেখাটা অসাধারণ। যেটা অস্বাভাবিক নয়, খুব স্বাভাবিক লেখা। সে কারণেই এত ভাল লাগে।”

এক বছরের দিনে অত্যন্ত আন্তরিক ক্রুশলও। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘কী করে বলব তোমায় এক বছর সম্পূর্ণ করল! আমি একটা লম্বা অনুচ্ছেদ লিখতে পারি। কিন্তু যাই লিখব, সেটাই কম হবে। তাই আমি শুধু কী করে বলব তোমায়-এর সঙ্গে প্রত্যক্ষ এবং পরোক্ষ সকলকে ধন্যবাদ জানাতে চাই। আপনাদের ভালবাসার জন্য অনেক ধন্যবাদ।’

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: