Tech

স্মার্টফোনের পর এবার স্মার্টওয়াচ, Oneplus 9 সিরিজের স্মার্টওয়াচের বৈশিষ্টগুলো জেনে নিন

কি কি বিশেষ বৈশিষ্ট থাকবে এই স্মার্টফোনটিতে? জেনে নিন বিস্তারিত

নিজস্ব সংবাদদাতা: আগামীকাল চিনা স্মার্টফোন সংস্থা Oneplus তার 9 series লঞ্চ করতে চলেছে। গ্রাহকরা এই সিরিজের জন্য দীর্ঘকাল অপেক্ষায় ছিলেন যার অবসান ঘটতে চলেছে আগামীকাল। এই লঞ্চ ইভেন্টে সংস্থাটি 9 series-এর স্মার্টফোনগুলির সঙ্গে বাজারে প্রথম স্মার্টওয়াচও আনতে চলেছে। এই স্মার্টওয়াচটির প্রি-বুকিং ইতিমধ্যেই চিনে শুরু হয়ে গিয়েছে। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই এই স্মার্টওয়াচটি ভারতের বাজারে বিক্রি শুরু করা হবে। কিন্তু লঞ্চের আগেই ফাঁস হয়েছে এর বৈশিষ্ট্য। আসুন জেনে নিই নতুন কোন কোন ফিচারের সঙ্গে লঞ্চ হচ্ছে এই oneplus 9 series এর স্মার্টওয়াচ।

স্পেসিফিকেশন: Oneplusএর স্মার্টওয়াচটির একটি 46 মিমি ডায়াল রয়েছে। এই ঘড়িটি কালো এবং সিলভার রঙের বিকল্পগুলিতে লঞ্চ হতে পারে। এটি আইপি 68 সার্টিফাইড বিল্ড কোয়ালিটি দেওয়া যেতে পারে। এই ঘড়িতে 4 GB স্টোরেজ পাওয়া যাবে। এর বাইরে গুগল ওয়েয়ার অপারেটিং সিস্টেম সমর্থন করবে এই ঘড়ি। Oneplus ওয়াচ এবং Oneplus ওয়াচ RX এই দুটি ভেরিয়েন্টে এটি পাওয়া যাবে।

এছাড়াও জানা যাচ্ছে Oneplus ওয়াচে থাকবে হার্ট রেট সেন্সর, ওয়ার্ক আউট সেন্সর, ব্লাডে ​​অক্সিজেন স্তরের মনিটর এবং জিপিএস। ঘড়িতে অনেকগুলি মোড দেওয়া হবে এবং ঘড়ির থিম আপনি নির্বাচন করতে পারবেন। ঘড়িটির বিশেষ বৈশিষ্ট্যটি হল এটি কেবল ২০ মিনিটের মধ্যে ফুল চার্জ হয়ে যাবে, তারপরে আপনি এক সপ্তাহ ধরে এটি টানা চালাতে পারেন। এছাড়া এই oneplus 9 series স্মার্টফোনগুলিতে থাকবে oneplus 9, oneplus 9 Pro। আগামীকাল Oneplus-এর লঞ্চিং ইভেন্টে লঞ্চ করা যেতে পারে এগুলি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: