West Bengal

বন্ধ থাকবে বিমান চলাচল লকডাউনের দিনগুলিতে, জানাচ্ছে কলকাতা বিমান বন্দর

রাজ্যে লাগামহীন করোনা সংক্রমণকে রুখতেই, সার মাস জুড়ে চলবে লকডাউন

দেবশ্রী কয়াল : রাজ্যে করোনা সংক্রমণ বেড়েই চলছে। আশঙ্কা রয়েছে গোষ্ঠী সংক্রমণের, যদিও তা মানতে নারাজ কেন্দ্র। বেড়ে চলা সংক্রমণের উপর লাগাম লাগাতে এবার সারা আগস্ট মাস জুড়ে সপ্তাহে দুদিন ধরে হবে লকডাউন। আর এখন জানা যাচ্ছে, অগাস্ট মাসে রাজ্যে যে যে দিনগুলিতে লকডাউন জারি থাকবে, সেই সকল দিনগুলিতেও বন্ধ থাকবে কলকাতা বিমান বন্দরে বিমান চলাচল।

গত মঙ্গলবার, অগাস্টের ৫,৮,১৬,১৭,২৩,২৪ ও ৩১ তারিখ লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। তাই ওই দিনগুলিতে কলকাতা বিমানবন্দরে বন্ধ থাকবে বিমান চলাচল। আজ এই সিদ্ধন্তের কথা জানিয়েছে কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ। যেহেতু লকডাউনের দিনগুলিতে বিমান চলাচল বন্ধ থাকবে তাই নতুন সময়সূচির জন্য যাত্রীদের সংশ্লিষ্ট বিমান সংস্থাগুলির সঙ্গে যোগাযোগ করার জন্য বলে বিমানবন্দর কর্তৃপক্ষ।

রাজ্যে করোনা ভাইরাস এর বাড়াবাড়িতে এই মহামারীর সঙ্কটময় পরিস্থিতিতে অগাস্টে সম্পূর্ণ লকডাউনের দিনগুলিতে রাজ্যে সমস্ত বিমান চলাচল স্থগিত করার জন্য বুধবার কেন্দ্রকে চিঠি লিখেছিল রাজ্য সরকার। বিমান পরিবহন মন্ত্রকের সেক্রেটারি পিএস খড়োলাকে লেখা চিঠিতে রাজ্যের স্বরাষ্ট্র সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় উড়ান চলাচল বন্ধ রাখতে বলেন।আর তার পরেই আজকে, বিমান বন্দর কর্তৃপক্ষের তরফে জানানো হয়, লকডাউনের দিনগুলিতে বন্ধ থাকবে বিমান চলাচল।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: