West Bengal

রাতের শহরে বেপরোয়া গতির জেরে ঘটে গেলো দুর্ঘটনা

রাতের শহরে বেপরোয়া গতির জেরে গুরুতর জখম দুই যুবক

পল্লবী কুন্ডু : ব্যস্ততম শহরের রাতের চরিত্র টা কিছুটা ভিন্ন। অনেক যুবকেরাই কলকাতা(Kolkata) শহরের এই রাতের স্নিগ্ধতা আস্বাদের আশায় বের হয় রাস্তায়। আর তাতেই কখনো কখনো ঘটে বিপত্তি। আর এবার রাতের শহরে বেপরোয়া গতির জেরে গুরুতর জখম হলো দুই যুবক। বুধবার রাতে ইএম বাইপাস সংলগ্ন এলাকায় ঘটে এই দুর্ঘটনা(Accident)। আপাতত জখম দুই যুবক যাদবপুর কেপিসি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্‍সাধীন রয়েছে। আহত ওই দুই যুবকের নাম বিশাল সেন এবং অভ্র গোস্বামী।

এই দুই যুবকের মধ্যে সেন্ট্রাল পার্কের বাসিন্দা বিশাল নিজেও চিকিত্‍সক। তিনি কেপিসি হাসপাতালের সঙ্গে যুক্ত। তবে অভ্র থাকে নবদ্বীপে।ঘটনাস্থলে যায় গড়ফা থানার পুলিশ। ইতিমধ্যেই দুর্ঘটনায় আক্রান্ত দুটি গাড়িকে বাজেয়াপ্ত করে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে তদন্তকারী দল। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, গতরাতে বাইপাসে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন দুই যুবক। যে গাড়ি চালাচ্ছিল তার নাম বিশাল সেন। সঙ্গে ছিল তার বন্ধু অভ্র গোস্বামী। হঠাত্‍ই নিয়ন্ত্রণ হারিয়ে একটি অন্য গাড়িতে ধাক্কা মারে বিশালের গাড়িটি। এর পরেই আহত হন ওই দুইজন।

পুলিশ সূত্রে আরও জানা যাচ্ছে, অভ্র ছাড়াও গাড়িতে ছিলেন শুভ্রাংশু পাল এবং শৌর্য মুখোপাধ্যায়। শুভ্রাংশু এবং সূর্য মুখোপাধ্যায়ের তেমন কোন চোট লাগেনি। অন্যদিকে হাসপাতাল সূত্রে খবর, অভ্রর বাহাত ভেঙে গিয়েছে এবং বিশালের মাথায় চোট লেগেছে তাতে দশটা সেলাই পড়েছে। আর এই মুহূর্তে এরা দুজনেই আইসিইউতে চিকিত্‍সাধীন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: