Women

শহর কলকাতায় মেয়েদের নিরাপত্তার অভাব, ফের শহরে শ্লীলতাহানির অভিযোগ।

মঙ্গলবার রাতে সল্টলেক সেক্টর ফাইভে এক তরুণী শ্লীলতাহানির অভিযোগ তুলেছে।

পল্লবী কুন্ডু : কলকাতা শহরে আজও মেয়েরা নিরাপত্তাহীনতায় ভোগে।এখনো পর্যন্ত একজন মেয়ে রাতের অন্ধকারে নির্যাতনের শিকার হয়। আর এবার শহরের বুকে শ্লীলতাহানির অভিযোগ উঠলো। ফের শহরে শ্লীলতাহানির অভিযোগ।মঙ্গলবার রাতে সল্টলেক সেক্টর ফাইভে এক তরুণী শ্লীলতাহানির অভিযোগ তুলেছে। বুধবার ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে ইলেকট্রনিক থানার পুলিশ।

অভিযোগ উঠেছে, মঙ্গলবার সল্টলেকে এক বাসস্ট্যান্ডে বান্ধবীকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন সেক্টর ফাইভে তথ্যপ্রযুক্তি কর্মী ওই তরুণী। কিন্তু সেই সময় তার পাশে এসে এক যুবক দাড়ায় এবং তার শ্রীলতাহানি করার চেষ্টা করে। ওই যুবক ওই তরুণীকে শ্লীলতাহানি করার চেষ্টা করলেই তরুণী তার প্রতিবাদ করে। তরুণীর অভিযোগ সে প্রতিবাদ করায় তাকে ধাক্কা মারে ওই যুবক।

এরপর ওই তরুণী ইলেকট্রনিক কমপ্লেক্স থানায় অভিযোগ দায়ের করেন। বুধবার অভিযুক্তকে গ্রেফতার করে ইলেকট্রনিক কমপ্লেক্স থানার পুলিশ।তবে প্রশ্ন উঠছে শহরের রাস্তায় মেয়েদের নিরাপত্তা নিয়ে।তাহলে এখনো কি রাতে মেয়েরা নিরাপদ নয়। মেয়েদের সুরক্ষায় প্রশাসনের ভূমিকা কি ? যেখানে সল্টলেকের মতো জায়গায় একটি মেয়ের শ্লীলতাহানির প্রশ্ন ওঠে সেখানে রাস্তার অলি-গলিতে কিভাবে সুরক্ষিত থাকবে মেয়েরা ?

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: