Women

খাস কলকাতার বুকে ফের ধর্ষণ, গ্রেপ্তার দুই অভিযুক্ত

পল্লবী কুন্ডু : সমাজের পাশবিক রূপের একের পর এক প্রমান দিচ্ছে সমাজ নিজেই। ফের প্রতারণা, ফের ঠকানো,ফের একটি মেয়ের জীবন নষ্ট। খাস কলকাতার বুকে নিউটাউনের ঘটনা, প্রথমে মোটরবাইক শেখানো এবং তারপর ঘুরতে যাওয়ার নাম করে একটি হোটেলে নিয়ে গিয়ে মাদক খাইয়ে এক নাবালিকাকে গণধর্ষণ। ঠিক এমনটাই অভিযোগ উঠলো দুই যুবকের বিরুদ্ধে। ১৬ বছরের ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে নিউটাউনের রাম মন্দির এলাকায়। পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকার বাড়ি হাতিয়ারা এলাকায়। সেখানেই থাকে ওই দুই অভিযুক্ত। নাবালিকার সঙ্গে তাদের অনেক দিনের পরিচয় ছিল। সেই সুবাদেই তাকে মোটরবাইক শেখানোর নাম করে প্রথমে রাম মন্দির এলাকায় নিয়ে যায় দুই যুবক। কিছুক্ষণ সেখানে মোটরবাইক শেখানোর পরে নাবালিকাকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে তারা। পরিচিত হওয়ায় কোনও আপত্তি করেনি সেই কিশোরীও।

তারপর ঘুরতে যাওয়ার নাম করে একটি হোটেলে নিয়ে যাওয়া হয় তাকে। সেখান পানীয়র মধ্যে মাদক মিশিয়ে তাকে খাওয়ানো হয়। তাতে ওই কিশোরী অচৈতন্য হয়ে গেলে দু’জনে মিলে তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ। কিছুক্ষণ পরে তরুণীর চেতনা ফিরলে তাকে ভয় দেখিয়ে ফের রাম মন্দির এলাকায় নিয়ে এসে তাকে ছেড়ে চলে যায় দু’জনে। তারপরে যখন ওই নাবালিকা যখন এই পরিস্থিতির পর কান্নাকাটি শুরু করে তখন আশেপাশের লোকজন জড়ো হয়ে যায়। তাদের মধ্যেই কেউ খবর দেয় ইকো পার্ক পুলিশ স্টেশনে।

ঘটনাস্থলে গিয়ে নাবালিকাকে উদ্ধার করে পুলিশ। তারপরে পুলিশকে সব খুলে বলে নাবালিকা। লিখিত অভিযোগ দায়ের করে সে। অভিযোগ পেয়ে মঙ্গলবার রাতেই তল্লাশি চালিয়ে দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে ধর্ষণ- সহ একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। বুধবার ধৃতদের বারাসাত আদালতে তোলা হবে বলে খবর। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে হাতিয়ারা গোটা এলাকা জুড়ে। ধৃতদের কড়া শাস্তির দাবি জানিয়েছে ওই এলাকাবাসী। পুলিশ সূত্রে খবর, জেরায় নিজেদের অপরাধের কথা স্বীকার করেছে দুই যুবক।

একের পর এক ধর্ষণ, এক নিশ্চিত শাস্তির অপেক্ষায় প্রত্যেক ধর্ষিতারা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: