West Bengal

নজরদারির অভাবে ফের আত্মহত্যার চেষ্টা মেট্রোতে, বেশ খানিকক্ষণের জন্য ব্যাহত হয় পরিষেবা

আজ সকালেই বেলগাছিয়া স্টেশনে মেট্রোর ডাউন লাইনে আত্মহত্যা করার চেষ্টা এক তরুণীর

পল্লবী কুন্ডু : ইতিমধ্যেই শুরু হয়েছে মেট্রো পরিষেবা। নিউ নর্মাল লাইফ-এ বদলেছে ব্যস্ততম শহরের রূপরেখা। আর তারই মধ্যে ফের বিপত্তি কলকাতা মেট্রোয়। এদিন মেট্রোর ডাউন লাইনে আত্মহত্যা করার চেষ্টা এক তরুণীর। আজ রবিবার সকালেই এই ঘটনা ঘটেছে বেলগাছিয়া স্টেশনে। তৎক্ষণাৎ ওই তরুণীকে উদ্ধার করেন মেট্রোর নিরাপত্তাকর্মীরা। তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আরজি কর হাসপাতালে। শোনা যাচ্ছে, তরুণীর বাম হাত খোয়া গিয়েছে। তবে এ ব্যাপারে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি।

সূত্রের খবর, আপাতত আরজি কর হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। এই ঘটনার জেরে আজ সকাল ১১ তা ৩৫ মিনিট থেকে ১২ তা ২০ মিনিট পর্যন্ত প্রায় ৪৫ মিনিট আপ এবং ডাউন লাইনে মেট্রো বন্ধ ছিল। এমন কাণ্ড হওয়ায় বেশ খানিকক্ষণের জন্য ব্যাহত হয় পরিষেবা।সূত্রের খবর, স্টেশনে পৌঁছে তিনি ই-পাস কেটে ভিতরে ঢোকেন। তারপর ডাউন লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

এই ঘটনা ঘটেছে সকাল ১১টা ২৫মিনিট নাগাদ। তরুণীর নাম পরিচয় এখন জানা যায়নি। কেনই বা তিনি আত্মহত্যা করতে গিয়েছিলেন সে ব্যাপারেও কিছু জানা যায়নি।ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। করোনা পূর্ববর্তী সময় মেট্রোতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার ঘটনা হামেশাই ঘটতো। তবে এবার নিউ নর্মাল লাইফ-এ এ ঘটনা প্রথম যা আবারো আতঙ্ক ছড়ালো নিত্য যাত্রীদের মধ্যে। পাশাপাশি রেল নিরাপত্তাবাহিনীদের নজরদারির অতি সক্রিয়তা বাড়ানোর দাবি নিত্যযাত্রীদের।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: