West Bengal

প্রশাসনের নজর এড়িয়ে খাস কলকাতার বুকে রমরমিয়ে চলছে মধুচক্র

স্পা-র আড়ালে চলত মধুচক্র, গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে হানা দেয় কলকাতা পুলিশের এসটিএফ ও গোয়েন্দারা।

পল্লবী কুন্ডু : লকডাউন এবং আনলক পর্বে বেশ কিছু দিন বন্ধ ছিল বেআইনি কাজ। তবে ধীরে ধীরে স্বাভাবিকতা আসতে শুরু করতেই ফের শুরু হয়েছে বেআইনি কূ-কর্ম। প্রশাসনের কড়া নজর এড়িয়ে রমরমিয়ে চলছে মধুচক্র। স্পা-র আড়ালে চলত মধুচক্র। তবে বেশ কিছুদিন ধরেই পুলিশি কড়া নজর ছিল এই কর্মপ্রক্রিয়ার ওপর। টালিগঞ্জ ও তালতলা থানা এলাকার দু’টি স্পার আড়ালে মধুচক্র। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে হানা দেয় কলকাতা পুলিশের এসটিএফ ও গোয়েন্দারা।

তারপর যথারীতি তারাতলা ও টালিগঞ্জের দুটি স্পায় হানা দেওয়ায় গ্রেফতার হল ১৬ জন। তবে মধুচক্রের আসর থেকেই গ্রেফতার হলেন টলিউডের একজন অভিনেতাও।সূত্রের খবর, শনিবার রাতে রাসবিহারী অ্যাভিনিউয়ের একটি স্পায়ে অভিযান চালায় কলকাতা পুলিশের এসটিএফ ও গোয়েন্দা পুলিশ। সেখনা থেকেই গ্রেফতার করা বাংলা সিরিয়ালের অভিনেতা সহ ১১ জনকে। পাশাপাশি, তালতলা থানা এলাকায় রফি আহমেদ কিদোয়াই রোডের একটি স্পাতেও অভিযান চালানো হয়। এখান থেকে গ্রেফতার করা হয় ৫ জনকে।

তারাতলা ও টালিগঞ্জের দুটি স্পা-র বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই অভিযোগ আসছিল কলকাতা পুলিশের কাছে। এই অবস্থায় শনিবার রাতে এসটিএফ ও গোয়েন্দা বিভাগ যৌথ অভিযান চালায়। পুলিশের বড়সড় সাফল্যে জালে ধরা পড়ে সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা সহ ১৬ জন। মধুচক্র থেকে ধৃত টলিউড অভিনেতার নাম সৌগত বন্দ্যোপাধ্যায়। রাসবিহারীর একটি স্পা-তে হানা দেয় কলকাতা পুলিশের গোয়েন্দারা। সেখান থেকেই গ্রেফতার সিরিয়ালের অভিনেতা সৌগত বন্দ্যোপাধ্যায়।

পুলিশের দাবি, ধৃত কয়েকজনের বিরুদ্ধে মধুচক্র চালানোর অভিযোগ রয়েছে। পাশাপাশি অভিনেতা সৌগত বন্দ্যোপাধ্যায় গ্রেফতারে শোরগোল পড়ে গিয়েছে টলিউডে। তবে এক্ষেত্রে তিনি কতটা সক্রিয় তা খুঁতিয়ে দেখবে পুলিশ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: