West Bengal

কলকাতার বুকে রেষারেষির কারণে শহরের দু প্রান্তে ঘটে গেলো দুর্ঘটনা, মৃত্যু তিন

আনলকের মধ্যে রাস্তায় যান-বাহন কম থাকলেও শহরে ঘটে যায় দুটি দুর্ঘটনা, দুর্ঘটনার জেরে মৃত্যু হয় তিন ব্যক্তির।

পল্লবী কুন্ডু : আনলকের মধ্যে রাস্তায় যান-বাহন কম থাকলেও শহরে ঘটে যায় দুটি দুর্ঘটনা, দুর্ঘটনার জেরে মৃত্যু হয় তিন ব্যক্তির। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে দুটি দুর্ঘটনার একটিই সাধারণ বিষয় আর তা হলো রেষারেষির। উল্টোডাঙাতে এদিন ২১১ নম্বর রুটের দুটি বাস উল্টোডাঙা থেকে খান্না যাচ্ছিল। সেই সময় মুচিবাজারের কাছে রাস্তা পার করছিলেন এক মহিলা। দুটি বাসের রেষারেষির মাঝে পড়ে যান তিনি। পিছনের বাসের ধাক্কায় মৃত্যু হয় তাঁর। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা। তবে তাঁর নাম পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে, এদিন সকালে ২৪০ রুটের দুটি বাস নিজেদের মধ্যে রেষারেষি করতে গিয়ে পিছন থেকে একটি বাস ধাক্কা মারে একটি বাইকে। সেই ধাক্কার জেরে দুই আরোহীকে নিয়ে বাইকটি সামনের বাসের পিছনের দিকে ঢুকে যায় ও তাতেই বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ওই দুই বাইকারোহী। মণীশ ঝা ও রোহন ঝা নামে ওই দুই যুবক এদিন সকালে বাইকে করে বাড়ি থেকে কাজে যোগ দিতে যাচ্ছিলেন।

পাশাপাশি জানা যাচ্ছে, দুজনই বিগ বাস্কেটের কর্মী। বাসের চাকা একজনের মাথার ওপর দিয়ে অন্যজনের পেটের ওপর দিয়ে চলে যায়। বাসটির পিছনে বাইকটি আটকে থাকা অবস্থাতেই চালক বাস নিয়ে পালাইয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু বাইক আটকে থাকায় বেশি দূর যেতে পারেননি। বাস থামিয়ে চালক সহ বাসকর্মীরা পালিয়ে যান। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।

এদিন ঘটনায় ওই দুই ঘাতক বাসের চালক, কন্ডাক্টর এবং খালাসি পালিয়ে গেলে ওই দুটি ঘাতক বেসরকারি বাসগুলিকে আটক করে পুলিশ।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: