West Bengal

মধ্য কলকাতার এন্টালির রাস্তার উপর প্রায় ১২ ঘণ্টা ধরে পড়ে রইল এক মহিলা, নির্বাক ভূমিকায় প্রশাসন

গতকাল দুর্যোগের মধ্যেই মধ্য কলকাতার এন্টালির রাস্তার উপর প্রায় ১২ ঘণ্টা ধরে পড়ে রইল এক মহিলা।

পল্লবী কুন্ডু : এমন ঘটনা নতুন নয়। এর আগেও মহানগরীর বুকে এমন ঘটনা ঘটেছে বহুবার। কিন্তু প্রশাসনের যে কবে হুঁশ ফিরবে সেটাই প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। গত দু-তিন দিনের ন্যায় গতকাল রাতেও বৃষ্টি হয়েছে বেশ ভালোই। আর এই দুর্যোগের মধ্যেই মধ্য কলকাতার এন্টালির রাস্তার উপর প্রায় ১২ ঘণ্টা ধরে পড়ে রইল এক মহিলা।নির্বাক নায়কের ভূমিকা পালন করলো প্রশাসন, অভিযোগ স্থানীয়দের।

শুক্রবার রাত থেকে বৃষ্টির মধ্যেই রাস্তায় পড়ে ছিলেন ওই মহিলা।তিনি কে বা কি তার পরিচয় কিছুই জানা যায়নি।শনিবার সকালে এলাকার লোকেরা তা দেখার পর খবর দেয় পুলিশকে।কিন্তু প্রাথমিকভাবে কোনও সুরাহা মেলেনি। কারণ সেদিক থেকে কোনওরকম সহায়তা পাওয়া যায়নি বলেই বাসিন্দাদের অভিযোগ। এরপর এলাকাবাসীরাই ওই মহিলাকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নিলেও তা বাস্তবায়ন হয়নি। করোনার ভয়ে কেউই এগিয়ে আসার সাহস দেখাননি।এরপরে ফের প্রশাসনকে জানানো হয় স্থানীয়দের তরফ থেকে।

তারপর প্রায় ১১ ঘণ্টা বাদে রাস্তায় পড়ে থাকা ওই মুমুর্ষ রোগীকে এন্টালি থানার পুলিস এসে উদ্ধার করে হা্সপাতালে ভর্তি করে। পাশাপাশি, স্থানীয়রা অভিযোগ তুলছে যে, এর আগে পুলিশ এলেও কিছু করা যাবে না বলেই চলে যায়। ফলে সমস্যা বেড়েছিল। কিন্তু সারা রাত বৃষ্টিতে ভিজে রাস্তায় পড়ে থেকে ওই মহিলার কী অবস্থা তা এখনও স্পষ্ট নয়। এক্ষেত্রে স্থানীয়দের সোজাসোজি আঙ্গুল উঠছে পুলিশের দিকে। কলকাতার বুকে আজও প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছে সাধারণ মানুষ।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: