Entertainment

করোনা আবহে মল্লিক বাড়ির পূজাতে এবছর সাধারনের নেই প্রবেশের অনুমতি

করোনার সংক্রমণ রুখতে নেওয়া হচ্ছে নানান সুরক্ষা ব্যবস্থা, তবে আন্তরিকতায় থাকছে না কোনো খামতি

দেবশ্রী কয়াল : হাতে মাত্র আর কয়েকদিন বাকি। পূজার মরশুম কিন্তু শুরু। করোনা আবহেও পুজার গন্ধে ইতিমধ্যেই কিন্তু অল্প অল্প করে হলেও মানুষের মধ্যে রব ভাসছে। দুর্গা পূজা বাঙালির শ্রেষ্ঠ পূজা। এই সময় বাড়ির দুর্গা পূজা গুলি সাবেকি ধাঁচে হয়। বারোয়ারির মতো তেমন জাঁকজমক না থাকলেও, অন্যরকম একটা আনন্দ থাকে। তেমনই এক বাড়ির পুজো হল কলকাতার মল্লিক বাড়ির পুজো।

এই বাড়ির পুজো সবার জানা, ও খুব পরিচিত। রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিকদের বাড়ির পুজো কলকাতার অন্যতম পূজা গুলির মধ্যে পড়ে। এই বনেদি বাড়ির পুজো এ বছর ৯৬ বছরে পা দিল। এই বাড়ির পূজা দেখতে শুধু কলকাতা থেকে নয় দেশ বিদেশ থেকেও প্রচুর মানুষ আসেন। পুজোর আবহে সকলে মিলে মিশে এক হয়ে যান। তখন কেউ সেলিব্রিটি নন, সবাই সাধারণ।মিলেমিশে সবাই এক তখন।

কিন্তু এই করোনা আবহে সেই আনন্দে বেঁধেছে সাধ। সম্প্রতি জুলাই মাসেই করোনা আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক, তাঁর প্রযোজক স্বামী নিসপাল সিং রানে, অভিনেতা রঞ্জিত মল্লিক ও তাঁর স্ত্রী। বর্তমানে অবশ্য তাঁরা সকলেই সুস্থ আছেন। আর তাই এবার নিজেদের নিয়ম একটু বদলেছে মল্লিক পরিবার। তাঁরা জানিয়েছেন, এবছর দুর্গাপুজো হবে, তবে সেখানে এই বছরে সর্বসাধারণের প্রবেশে জারি করা হল নিষেধাজ্ঞা। প্রত্যেকের সুরক্ষার কথা মাথায় রেখে দর্শনার্থী ও সংবাদমাধ্যমের প্রবেশে অনুমতি দেওয়া হচ্ছে না। একথা নিজেই জানিয়েছেন খোদ অভিনেত্রী কোয়েল মল্লিক।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: