Entertainment

কোভিড পজিটিভ কুমার শানু, দুশ্চিন্তায় তাঁর অনুগামীরা

করোনার প্রকোপ পড়েছে গায়কের উপর, ভক্তেরা করছেন প্রার্থনা

দেবশ্রী কয়াল : করোনা থেকে রেহাই নেই কারোর। আর আবারও বলিউডে নিজের কোপ বসালো মারণ করোনা। করোনা আক্রান্ত হয়েছেন সংগীত শিল্পী কুমার শানু(Kumar Shanu)। গতকাল বৃহস্পতিবার রাতে তাঁর টিম সোশ্যাল মিডিয়ায় এ কথা জানিয়েছে। ফেসবুকে কুমার শানুর ভেরিফায়েড পেজ থেকে গতকাল রাতে লেখা হয়েছে, ‘দুর্ভাগ্যজনক শানু দা করোনা আক্রান্ত। ওঁর সু-স্বাস্থ্যের জন্য প্রার্থনা করুন। ধন্যবাদ। টিম কেএস।’

সূত্রের খবর, গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন কুমার শানু। দিন দুয়েক আগে জ্বর এসেছিল তাঁর। এরপর তাঁর উপসর্গ দেখে সন্দেহ হওয়ায় কোভিড টেস্ট করানো হয়। গতকাল সেই পরীক্ষা-নিরীক্ষারই রিপোর্ট এসেছে কোভিড পজিটিভ। তবে করোনা আক্রান্ত হলেও গায়ক হাসপাতালে ভর্তি হয়েছেন কিনা তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। কুমার শানু বাড়িতেই আইসোলেশনে রয়েছেন কিনা সে ব্যাপারেও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। তবে সূত্রের খবর, আপাতত পরিবারের সঙ্গে আমেরিকায় রয়েছেন শানু।

জানা যাচ্ছে, পরিবারের সঙ্গে লস এঞ্জেলস যাওয়ার কথা ছিল তাঁর। আগামী ২০শে অক্টোবর শানুর জন্মদিন। এবছর লস এঞ্জেলসেই স্ত্রী সালোনি এবং দুই মেয়ে শ্যানন ও অ্যানাবেলারর সঙ্গে জন্মদিন পালনের কথা ছিল তাঁর। তবে কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসায় সেই ট্রিপ ক্যানসেল হয়ে গেছে। এদিন কুমার শানুর করোনা আক্রান্ত হওয়ার খবরে মনখারাপ তাঁর অনুরাগীদের। পুজোর মুখে এমন খবর পেয়ে দুশ্চিন্তায় অনেকেই। তাঁর ফেসবুক পেজের ওই নির্দিষ্ট পোস্টের কমেন্ট বক্সে জড়ো হয়েছে অসংখ্যা বার্তা। সকলেই বলেছেন দ্রুত সেরে উঠবেন শানু। তাঁর সু-স্বাস্থ্য এবং দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থনা করেছেন ভক্তেরা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: