Tech

মন কাড়া নানান আকর্ষণীয় ফিচার্স নিয়ে হাজির লাভা, তবে শুধুমাত্র মেয়েদের জন্য

Lava Be U স্মার্টফোন মিলবে গোলাপি এবং সোনালি এই দুটি বিশেষ রং-এ

পল্লবী কুন্ডু : এবার শুধুমাত্র মহিলাদের কথা মাথায় রেখে বাজারে স্মার্ট ফোন নিয়ে আসছে লাভা। নতুন সেই বাজেট স্মার্টফোন Lava Be U-র দাম মাত্র 6,888 টাকা। এই হ্যান্ডসেটে রয়েছে বেশ কিছু আকর্ষণীয় ফিচার, তবে সবটাই মহিলাদের সুরক্ষার কথা মাথায় রেখে। এই ফোনে ইনবিল্ট কিছু অ্যাপস দেওয়া হয়েছে। Lava Be U স্মার্টফোনে গোলাপি এবং সোনালি এই দুটি বিশেষ রং-এ ফোনটি পাওয়া যাবে। পাশাপাশি এই হ্যান্ডসেটের 2GB RAM এবং 32GB স্টোরেজ অপশন রয়েছে। 1.6GHz octa core প্রসেসরের Lava Be U ফোনে IMG8322 GPU-ও থাকছে। Android 10 এই স্মার্টফোনে 4060mAh ব্যাটারি রয়েছে, যা জরুরি ক্ষেত্রে ফোন থেকে বেরও করে নেওয়া যাবে।

এছাড়াও লাভার এই বাজেট স্মার্টফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ব্লুটুথ 4.2, ওয়াই-ফাই সমেত কানেক্টিভিটির আরও নানান ভিবিন্ন ফিচার্স রয়েছে।Lava-র এই নয়া মডেলে রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি সেন্সর 12MP-র। এছাড়াও এতে আর একটি 2MP ডেপথ্ সেন্সরও থাকছে। আর সেই দিকটা মাথায় রেখেই Lava Be U ফোনে 8MP সেলফি ক্যামেরার অপশন রাখা হয়েছে।

শুধুমাত্র মেয়েদের জন্যই Lava-র এই বিশেষ স্মার্টফোনে ক্যামেরার পাশেই ডায়মন্ড কালার কম্বিনেশন দেওয়া হয়েছে, যাতে ফোনটি দেখতে আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে। লাভা বি ইউ স্মার্টফোনে মহিলাদের জন্য যে বিশেষ ইনবিল্ট অ্যাপস দেওয়া হয়েছে, সে সম্পর্কে বিস্তারিত তথ্য কোম্পানি এখনও জানায়নি। বহুদিন পর কিছুটা ভিন্ন ধাঁচের একটি স্মার্ট ফোন বাজারে আনতে চলেছে লাভা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: