Entertainment

ওয়েবে খুব শীঘ্রহি আসছে ‘লক্ষ্মী বম্ব’, মুক্তি পেল ট্রেলার

নিজের আগমন বার্তা জানালেন খোদ অক্ষয় কুমার, অপেক্ষা সিনেমার মুক্তির

দেবশ্রী কয়াল : বিনোদন এখন প্রায় প্রত্যেকটি মানুষের কাছে খুব গুরুত্বপূর্ণ। তবে এই মুহূর্তে মানুষ এখন বেশিরভাগ ইন্টারনেট এর সহায় যেতে পছন্দ করেন, বিশেষত এই লকডাউনের পরে। আর এবারে এই কালী পূজার বা দীপাবলির আগেই দুনিয়ার দর্শকদের মন জয় করতে আসছেন অক্ষয় কুমার। আর তার আগমন বার্তা উলুধ্বনি দিয়ে খোদ জানালেন অক্ষয়। বহু অপেক্ষাতীত ‘লক্ষ্মী বম্ব’-এর ট্রেলার আজ শুক্রবার অবশেষে মুক্তি পেল।

২০১১ সালে মুক্তি পাওয়া হরর কমেডি ঘরানার তামিল ছবি ‘কাঞ্চনা’র অফিশিয়াল রিমেক এই ‘লক্ষ্মী বম্ব’। নিজস্ব পরিচালনায় ও প্রযোজনায় সেই ছবিতে অভিনয় করেছিলেন দাক্ষিণাত্যের তারকা রাঘব লরেন্স। আর এই সিনেমার পরিচালকও রাঘব। এরপর গত ২০১৯ সালের জানুয়ারি মাসেই এই ছবি তৈরির কথা ঘোষণা করা হয়েছিল। অক্ষয় কুমারের বিপরীতে নায়িকা হিসেবে কিয়ারা আডবানীকে বাছা হয়। এছাড়া এই ছবিতে রয়েছেন তুষার কাপুর, শারদ কেলকর, অশ্বিণী কালসেকরের মতো অভিনেতা-অভিনেত্রীরা।

‘লক্ষ্মী বম্ব’ ট্রেলার

২০১৯ সাল এর ২২শে এপ্রিল অক্ষয় ও কিয়ারার সঙ্গে শুটিং শুরু করেন রাঘব লরেন্স। কিন্তু শুটিংয়ের মাঝে গুঞ্জন রটতে থাকে যে, অক্ষয় কুমারের সঙ্গে মতপার্থক্য হওয়ায় নাকি পরিচালনার দায়িত্ব ছেড়ে দিয়েছেন রাঘব লরেন্স। পরে রাঘব জানান, তিনিই পরিচালক হিসেবে সিনেমার কাজ সম্পূর্ণ করবেন। চলতি বছরের মার্চ মাসে দুবাইয়ের বুর্জ খালিফায় অক্ষয়-কিয়ারা জুটির সঙ্গে একটি গানের দৃশ্যের শুটিংয়ের পর কাজ শেষ করেন রাঘব। এই লকডাউনের মাঝেই ছবি পোস্ট প্রোডাকশনের অনেকটা কাজ শেষ করা হয়। তবে সিনেমা হলে এই সিনেমা মুক্তি পাবে না, পাবে ওয়েব প্ল্যাটফর্মে। আগামী ৯ই নভেম্বর ডিজনি প্লাস হটস্টার মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে ‘লক্ষ্মী বম্ব’।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: