Entertainment

‘লক্ষ্মী বম্ব’ না লক্ষ্মী নামেই মুক্তি পেল সিনেমার নতুন পোস্টার

বিতর্ক থেকে বাঁচতে নাম পরিবর্তনের সিদ্ধান্ত নির্মাতাদের

দেবশ্রী কয়াল : অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী বম্ব’-র নাম নিয়ে সৃষ্টি হয়েছিল অনেক বিতর্ক। দাবি উঠেছিল পাল্টাতে হবে সিনেমার নাম। আর এবারে নতুন নাম নিয়ে প্রকাশ হল সিনেমার নতুন পোস্টার। ছবির অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ছবির নির্মাতারা ‘লক্ষ্মী’ (Laxmii) নামেই ছবির মুক্তি করবে। কোনোরকম বিতর্কের জেরে সিনেমা যাতে মুক্তি প্রকাশে বাঁধা না পায় সে জন্যই এই পরিবর্তন। আজ ছবির অভিনেতা অক্ষয় কুমার খোদ নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সিনেমার নতুন পোস্টার প্রকাশ করেন।

‘লক্ষ্মী বম্ব’ ছবির ট্রেলার প্রকাশ্যে আসার পর, ছবি বয়কটের ডাক দেয় নেট দুনিয়ার একাংশ। এই ছবির বিরুদ্ধে ‘লাভ জিহাদ’ প্রচার করার অভিযোগও ওঠে। সিনেমায় অক্ষয়ের চরিত্রের নাম আসিফ এবং তাঁর নায়িকা কিয়ারা আডবানির (Kiara Advani) চরিত্রের নাম পূজা। এরপর শ্রী রাজপুত কর্ণি সেনার (Shri Rajput Karni Sena) পক্ষ থেকে ‘লক্ষ্মী বম্ব’ ছবির বিরুদ্ধে আইনি নোটিস পাঠান আইনজীবী রাঘবেন্দ্র মেহরোত্রা। তাদের দাবি, এই ছবির নামে দেবী লক্ষ্মীকে অপমান করা হয়েছে। সেই কারণেই ছবির নাম বদলানোর জন্যে দাবি করা হয়। যাতে সিনেমা মুক্তিতে কোনো বাঁধা না আসে সেই জন্যে নির্মাতারা তারপর নাম পরিবর্তনের সিদ্ধান্ত নেন।

আগামী ৯ই নভেম্বর ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar) মাল্টিপ্লেক্সে ‘লক্ষ্মী বম্ব’ নামের বদলে শুধুমাত্র ‘লক্ষ্মী’ নামেই মুক্তি পাবে অক্ষয় ও কিয়ারা অভিনীত ‘হরর কমেডি’ ছবিটি। এই ছবিটি দক্ষিণী তারকা রাঘব লরেন্স (Raghava Lawrence) অভিনীত এবং পরিচালিত তামিল ব্লকবাস্টার ‘কাঞ্চনা’ সিরিজের রিমেক। এই হিন্দি ছবিটি পরিচালনা করেছেন রাঘব লরেন্সই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: