West Bengal

ছেলে কোলে পড়ে গেলেন মা, লোকাল ট্রেন চালুর আগেই বিপত্তি

ঘটে গেল দুর্ঘটনা, মুখ থুবড়ে পড়ে গেলেন ছেলে কোলে মা

চৈতালি বর্মন : লোকাল ট্রেন চালু করার জন্য রেল-রাজ্য বৈঠক হচ্ছে দফায় দফায়। সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে হয়ত আর কিছুদিনের মধ্যেই চাকা গড়াতে পারে ও লোকাল ট্রেনের (Local Train)। এত কিছু উদ্যোগ ও আয়োজনের মধ্যেই বিপত্তি ঘটল আজ বৃহস্পতিবার। স্টাফ স্পেশাল(Stuff Special) ট্রেনের ঠাসাঠাসি ভিড়ে উঠতে গিয়ে প্ল্যাটফর্মে পড়ে গেলেন এক মহিলা ও তাঁর ছেলে।

স্বভাবতই সকালে এই দুর্ঘটনা ঘটে যাওয়ার পরেইরেল কর্তৃপক্ষ চিন্তিত হইয়া পড়েছেন। যেভাবে সামাজিক দূরত্বের বিধি শিকেয় তুলে বাদুড় ঝোলা হয়ে স্পেশাল ট্রেনে সবাই যাতায়াত শুরু করেছেন , সেখানে অর্ধেক সংখ্যক যাত্রী নিয়ে লোকাল ট্রেন চালু হলে কত বড় সমস্যা তৈরি হতে পারে। আজ সকালে এই ঘটনাটি ঘটে হাবড়া স্টেশনে। প্রতিদিনের মতো সকালে অফিস টাইমের ব্যাস্ততার ভিড়ে ছোট বাচ্চা নিয়ে ট্রেনে উঠতে গিয়ে পড়ে যান এক মহিলা।

এই ঘটনার পরেই ক্ষোভে ফেটে পড়েছেন সাধারণ যাত্রীরা। এক যাত্রীর কথায়, ‘স্পেশাল ট্রেনগুলোতে সামাজিক দূরত্ব মেনে চলা হচ্ছে না কোনওভাবেই। প্রতিদিন মানুষের রুজিরুটির টানে ভিড় ট্রেনেই উঠতে হয় যাত্রীদের। বেশিরভাগ দিনই বাদুড় ঝোলা হয়ে যান যাত্রীরা এর ফলে দুর্ঘটনাও ঘটে প্রায় প্রতিদিনই। আর দিন দিন বিশৃঙ্খলা আরও বেড়েই চলেছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: