Nation

মুসলিম নারীদের অপহরণ করে ধর্ষণের হুমকি “সাধুর”, ছদিন পরে তদন্তে যোগী রাজ্যের পুলিশ

অভিযুক্ত সাধুর বিরুদ্ধে কড়া ব্যবস্থার আবেদন জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা

তিয়াসা মিত্র : গেরুয়া পরিহিত এক স্বঘোষিত সাধুর সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের ভিডিয়ো নিয়ে তদন্তে নামল উত্তরপ্রদেশের পুলিশ। সংবাদ সংস্থা জানিয়েছে, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের রাজধানী লখনউ থেকে ১০০ কিলোমিটার দূরে সীতাপুর জেলার একটি মসজিদের সামনে। এই বিষয়টি নিয়ে তীব্র নিন্দা চলছে নেটমাধ্যমে। অভিযুক্ত সাধুর বিরুদ্ধে কড়া ব্যবস্থার আবেদন জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে , সীতাপুর জেলার খয়রাবাদে একটি মসজিদের সামনে একটি জিপ গাড়িতে বসে ভাষণ দিচ্ছেন এক গেরুয়া পরিহিত ব্যক্তি। তিনি উত্তেজিত স্বরে কথা বলছেন, এবং আশেপাশের জনতা তারস্বরে ‘জয় শ্রীরাম’ ধ্বনিতে তাঁকে অভিবাদন জানাচ্ছে। নিজেকে বজরং মুনি নামে দাবি করা ওই ব্যক্তি বলছেন, ‘‘আমাকে খুন করার জন্য পরিকল্পনা হয়ে গিয়েছে। এ জন্য ২৮ লক্ষ টাকা তোলা হয়েছে।’’ তার পরই ওই ব্যক্তিকে বলতে শোনা যায়, যদি কোনও মুসলিম ধর্মাবলম্বী এলাকার কোনও মেয়েকে উত্যক্ত করেন, তা হলে তিনি মুসলিম মহিলাদের অপহরণ করবেন এবং জনসমক্ষে তাঁদের ধর্ষণ করবেন। তা শুনেই উল্লাসে ফেটে পড়ে সমবেত জনতা। ভিডিওটি নিয়ে ধিক্কারে ফেটে পড়েছে নেটনাগরিকেরা।

ঘটনাটির ছদিন পরে পুলিশ এই বিষয়টি তদন্ত করা শুরু করেছে বলে সূত্রে খবর। তবে এখনো সেই বিষয়টি নিয়ে কোনো অভিযুক্ত ধরতে পারেনি বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: