West Bengal

পুলিশের নজর এড়ানো গেলোনা, ধরা পড়লো বাচ্চা সমেত ট্রাক

চালক ও খালাসী সহ ২০ থেকে ২৫ জন বাচ্চাকেও আটক করা হয়েছে।

পল্লবী কুন্ডু : লকডাউনকে কড়া নিয়মে বাঁধতে বড়ো রাস্তার মোড় গুলিতে সর্বদা সজাগ থেকেছে পুলিশ। আর তাতেই পুলিশের নজরবন্দি হয়েছে কিছু কারবার। লকডাউনেও মাঝেও রাস্তায় লরি। কেন, কিসের প্রয়োজনে আইন অমান্য করে গাড়ি রাস্তায় বের করা হয়েছে এসব জিজ্ঞাসাবাদ করতে করতেই শুরু হয় তল্লাশি। তারপরেই বেরিয়ে আসলো আসল সত্য। লরি ভর্তি বাচ্চা ! কিন্তু কেন ? তাদের কে নিয়ে কোথায় যাচ্ছিলো লরিটি ? তবে কি আবার পাচারের মতো জঘন্য কিছু ঘটতে চলেছিল নাকি তাদের কে তাদের বাড়ি পৌঁছে দিছিলো ? হাজারো প্রশ্ন উঠে আসছে।

তিব্র ইতিমধ্যেই ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক ও খালাসী সহ ২০ থেকে ২৫ জন বাচ্চাকেও আটক করা হয়েছে। সমস্ত প্রশ্নের উত্তর খুঁজতে তাদের জিজ্ঞাসাবাদও শুরু করেছে পুলিশ। সংশ্লিষ্ট বিষয় নিয়ে পুলিশ জানিয়েছে, এদিন বসিরহাট ট্রাফিক গার্ডের পক্ষ থেকে বসিরহাট ইছামতি ব্রিজের উপর পুলিশের নাকা চেকিং চলছিল। অযথা বাইরে যারা বের হচ্ছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পুলিশের পক্ষ থেকে। জরিমানাও করা হচ্ছে। বসিরহাট শহরের ইছামতী ব্রিজের উপর যে সব ট্রাকগুলি চলছে সেগুলি চেকিং করার সময় একটি ট্রাক লকডাউন অমান্য করে কিছু বাচ্চা নিয়ে যাচ্ছিল। এবং তখনি বাচ্চা সমেত সেই ট্রাক কে আটক করে পুলিশ।

আনলকের মধ্যেও নয়া নিয়ম মেনে চলছে লকডাউন। আর সেই লোকডাউনকে সম্পূর্ণ সফল করতে কড়া হয়েছে রাজ্যপ্রসাশন। তাতেই উঠে আসছে নানান নানান তথ্য। তা পুলিশি নজর এরিয়া বহুদিন ধরেই জারি ছিল।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: