Big Story

উত্তরের জয়ের মালাতে সেজেছে লকেট, গেরুয়া শিবিরের উন্নতির পথে দিল্লিমুখী বাংলার সাংসদ

বৃহস্পতিবার বিকেলেই নয়াদিল্লি রওনা দিচ্ছেন লকেট। প্রথমে দিল্লি। তার পরে গন্তব্য উত্তরাখণ্ড

তিয়াসা মিত্র : উত্তরাখণ্ডে ক্ষমতাতে ফিরছে বিজেপি এবং সকাল থেকে ভোট-এর রেজাল্ট সেই কথাই বলছে। এই পরিস্থিতিতে আনন্দ প্রকাশ করেছে বাংলার বিজেপি সংসদ লকেট চ্যাটার্জী। নির্বাচন ঘোষণার আগে থেকেই কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশে তিনি চলে যান প্রায় অচেনা রাজ্য উত্তরাখণ্ডে। গোটা প্রচারপর্ব মিটিয়ে ফিরেছিলেন বাংলায়।

এক সাংবাদিক বৈঠকে লকেট জানান- ” ভাল তো লাগবেই। আমার কাছে দলের নির্দেশই শেষ কথা। নেতৃত্ব যা বলেছেন, অক্ষরে অক্ষরে পালন করেছি। তার ফল ভাল হয়েছে দেখলে আনন্দ তো হবেই। কয়েক মাসে নিজের শহর হয়ে ওঠা দেহরাদূনে চলে যেতে ইচ্ছে করছে।’’ বৃহস্পতিবার বিকেলেই নয়াদিল্লি রওনা দিচ্ছেন লকেট। প্রথমে দিল্লি। তার পরে গন্তব্য উত্তরাখণ্ড। শুক্রবারই দেরাদুনে। যোগ দেবেন বিজয় উৎসবে। এখনও পর্যন্ত যা পরিকল্পনা, তাতে হাজির থাকবেন নতুন সরকারের শপথগ্রহণেও।গত কিছুদিন দেখা গিয়েছে রাজ্য বিজেপি-র ‘বিক্ষুব্ধ’-দের নেত্রী হয়ে উঠেছেন তিনি।

জয়প্রকাশ মজুমদার তৃণমূলে যোগ দেওয়ার আগের দুপুরেও তাঁর সঙ্গৈ বৈঠক করেছেন। তিনি কি রাজ্যে ‘বিদ্রোহী সত্তা’ বজায় রাখবেন? লকেট বলেন, ‘‘সবার আগে ‘বিক্ষুব্ধ’ শব্দটা ব্যবহার বন্ধ করতে হবে। বাড়িতে কেউ অন্য মত প্রকাশ করলে কি আমরা তাঁকে ‘বিক্ষুব্ধ’ বলি? এই ধারনা মন থেকে সরাতে হবে। সবাইকে বুঝিয়েসুজিয়ে, সবাইকে নিয়েই কাজ করতে হবে। যা করলে দলের ভাল হয়, আমি সেটাই করে যাব। কিন্তু সেই কাজটা জাতীয় ক্ষেত্রে, রাজ্যে না বুথে সেটা ঠিক করবে দল।’’

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: