West Bengal

স্টিং অপারেশনের চেষ্টা মদন মিত্রের উপর, গ্রেফতার ২ যুবক

ধৃতরা সকলেই বিজেপি কর্মী, আভাস রয়েছে রাজনৈতিক যোগের

দেবশ্রী কয়াল : তিন যুবক মিলে চেষ্টা করেছিল, স্টিং অপারেশন করবে মদন মিত্রের উপর। কিন্তু তাঁদের সেই মতলব হল ফাঁস। প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের উপর স্টিং অপারেশনের চেষ্টার অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করল বালিগঞ্জ থানার পুলিশ। সূত্রের খবর, ধৃতদের মধ্যে একজন প্রেসিডেন্সি কলেজের পড়ুয়া। কিন্তু ঠিক কী কারনে এই তিন যুবক এই নজরদারি চালাচ্ছিল তা এখনও স্পষ্টভাবে জানতে পারেননি তদন্তকারীরা।

জানা যাচ্ছে, ধৃত অঙ্কন দত্ত, সঞ্জয় চক্রবর্তী এবং মৃণাল মুখোপাধ্যায় তিনজনেই বেলঘরিয়ার বাসিন্দা। অভিযোগ, তাঁরা গতকাল শুক্রবার দক্ষিণ কলকাতার বালিগঞ্জ প্লেসের একটি অটোমোবাইলের অফিসে যায়, ওই অফিসটির সঙ্গে যুক্ত রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। এদিন অফিসের ভিতরে ঢুকে গোপনে মোবাইলে ছবি ও ভিডিও তুলছিল ওই যুবকরা। তবে বিষয়টি নজরে পড়তেই হাতে নাতে অভিযুক্ত তিন যুবককে ধরে ফেলা হয়। এরপর মদন মিত্রের অভিযোগের ভিত্তিতেই তিন অভিযুক্তদের গ্রেপ্তার করে বালিগঞ্জ থানার পুলিশ।

তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ভবিষ্যতে ব্ল্যাকমেল করার পরিকল্পনা নিয়েই এই ভিডিও, ছবি তুলছিল ওই ৩ যুবক। পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃতদের জেরার পরই পুরো বিষয়টি স্পষ্ট হবে। বর্তমানে তদন্তের স্বার্থে তাঁদের মোবাইল খতিয়ে দেখা হচ্ছে। তবে খবর মিলছে, ধৃতরা বিজেপি কর্মী। তাই স্বাভাবিকভাবেই এই সম্পূর্ণ ঘটনার নেপথ্যে একটি রাজনৈতিক যোগের সম্ভাবনা তৈরী হচ্ছে। তবে এদিন ওই তিন যুবকের গ্রেপ্তারির খবর পাওয়ার পরই মদন মিত্রের সঙ্গে দেখা করেছিলেন তাঁদের পরিবারের সদস্যরা। ক্ষমাও চেয়ে নেন। তবে না এখনই মুক্তি মেলেনি ওই তিন যুবকের, এখনও বাকি তাঁদের জেরা।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: