Sports Opinion

নীল জার্সিতে না হলেও হলুদে রয়ে গেলেন মাহি, বললেন স্বয়ং

ধোনি বলেন, 'কোনও মতেই হলুদ জার্সিতে এটা আমার শেষ ম্যাচ নয়।'

পল্লবী কুন্ডু : এখনও অনেক কিছু দেওয়া বাকি নিজের দেশকে, নিজের দলকে। তাই এখনই সম্পূর্ণ রূপে অবসর গ্রহণ নয়, এখনই ক্রিকেট ছাড়ছেন না মাহি এবং তা স্বয়ং নিজেই জানিয়েদিলেন। চলতি মরশুমের চেন্নাইয়ের শেষ ম্যাচ আজ।ইতিমধ্যেই তাদের প্লে অফে যাওয়ার আশা শেষ। কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে আজকের ম্যাচ তাদের কাছে শুধুই সম্মান রক্ষার।

আজ ম্যাচের আগে টসে যেতে চেন্নাই শিবির অন্যদিকে বাঁচা মরার খেলায় নাম লিখিয়েছে পাঞ্জাব। তাই চেন্নাই-এর থেকে পাঞ্জাব-এর কাছে আজকের এই ম্যাচ হলো টিকে থাকার লড়াই।আর টসের পরেই চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে(Mahendra Singh Dhoni) জিজ্ঞেস করা হয় এটাই তার শেষ ম্যাচ কি না। উত্তরে ধোনি বলেন, ‘কোনও মতেই হলুদ জার্সিতে এটা আমার শেষ ম্যাচ নয়।’ অর্থাৎ ভক্তরা নীল জার্সিতে না পেলেও হলুদ জার্সিতে ফের ফিরে পাবেন তাদের মাহিকে।

আইপিএল শুরুর আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন বিশ্বজয়ী ভারত অধিনায়ক। আইপিএলে ধোনিকে দেখার জন্য বসে থাকেন ভক্তরা, কলকাতায় থেকেও বহু ভক্ত আছেন যারা চেন্নাইয়ের সমর্থক আর তা শুধুমাত্র মাহির কারণেই। সেই সুযোগ যে পরের বছরেও পাওয়া যাবে তা জানালেন তিনি নিজেই। চলতি মরশুম মোটেই ভালো কাটেনি চেন্নাইয়ের। ১৩ ম্যাচ খেলে জয় এসেছে মাত্র ৫টিতে। ব্যাটেও রান পাননি স্বয়ং অধিনায়ক। আর তার এরূপ প্রদর্শন দেখেই রীতিমত রক্তচাপ বেড়েছিল সমর্থকদের। এসবের সাথেই এমন রব উঠেছিল যে, আজকের ম্যাচ খেলেই মাঠকে বিদায় জানাবেন ধোনি। কিন্তু তা যে হচ্ছে না বুঝিয়ে দিলেন তিনি নিজেই।

তাই আজ থেকেই ভক্ত মহলে শোনা যাচ্ছে,’আসছে বছর আবার হবে’

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: