Sports Opinion

“শেষ তিন ম্যাচ খুব ভালো করে খেলতে হবে, আমি পালতে পারবো না”-ব্যথিত ধোনি !

বাকি রয়েছে নিয়মরক্ষার শেষ তিন ম্যাচ, ভালো ভাবে খেলে বিদায় নিতে চান ক্যাপ্টেন কুল

দেবশ্রী কয়াল : এই বৎসর তেমন ভালো ফর্মে নেই ক্যাপ্টেন ধোনির চেন্নাই শিবির। বিগত কয়েকটা ম্যাচে তেমন ভালো খেলতে পারেনি চেন্নাই সুপার কিংস(Chennai Super Kings)। টুর্নামেন্টে তাঁদের বাকি তিনটে ম্যাচ কিন্তু ধোনি খেলবে। ধোনি বলেন, ” একজন অধিনায়ক কখনওই পালিয়ে যেতে পারে না ” অর্থাৎ আশা করা হচ্ছে এই নিয়মরক্ষার শেষ তিন ম্যাচে হয়ত ধোনির(Mahendra Singh Dhoni) সেই পুরানো রূপ দেখা যাবে।

গত ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের(Mumbai Indians) কাছে দশ উইকেটে হেরে পাকাপাকি ছিটকে গিয়েছেন ধোনির টিম। তবে শেষ তিন ম্যাচ নিয়মরক্ষার হলেও সিএসকে অধিনায়ক জানান, ”আমাদের এই ম্যাচ তিনটিতে যতটা সম্ভব ভাল খেলতে হবে। যা নিশ্চিত রূপে পরের বছরের প্রস্তুতিতে কাজে লাগবে। দেখতে হবে ডেথওভারের বোলার কারা সেটাও। আর ক্রিকেটারদের চাপের মুখে ভেঙে পড়লেও চলবে না।”

আজ রবিবারে খেলা হবে বিরাট কোহলির(Virat Kohli) রয়েল চ্যালেঞ্জার্স(Royal Challengers Bangalore) বনাম ক্যাপ্টেন কুল ধোনির চেন্নাই সুপার কিংস। কোহালিদের পয়েন্ট যেখানে ১০ ম্যাচে ১৪, সেখানে ধোনিদের মাত্র ৬ পয়েন্ট ! ধোনির কথায় পরিষ্কার, শেষ তিন ম্যাচে ভাল কিছু করেই তিনি টুর্নামেন্ট থেকে বিদায় নিতে চান। সেক্ষেত্রে কিছুটা হলেও সম্মানরক্ষা হবে চেন্নাইয়ের। এছাড়া আজ রবিবারের আর এক ম্যাচে মুম্বই ইন্ডিায়ান্স মুখোমুখি হবে রাজস্থান রয়্যালসের(Rajasthan Royals)। তবে আজকের ম্যাচেও মুম্বই অধিনায়ক রোহিত শর্মা(Rohit Sharma) চোট কাটিয়ে ফিরতে পারবেন কিনা মুম্বইয়ের তরফে নিশ্চিত ভাবে কিছু জানানো হয়নি। আর দলে অধিনায়ক হিটম্যান না থাকলে হয়ত খুব একটা বেশি অসুবিধার সম্মুখীন হতে হবে না মুম্বইকে। কারন এই বছর টুর্নামেন্টে গোটা দলই বেশ ব্যালেন্সড এবং সবাই বেশ ফর্মে রয়েছেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: