Youth

রেল লাইনের ধারে দাঁড়িয়ে টিকটকে ভিডিও শুট করতে গিয়েই, অকালে প্রাণ গেল যুবকের

মোবাইলের মধ্যে এত ব্যস্ত যে কথা গেল না কানে, ধাক্কা মালগাড়ির

দেবশ্রী কয়াল : মোবাইলের প্রতি আসক্তি আমাদের অনেকেরই আজকের যুগে। বেশিরভাগ সময়টা তার মধ্যেই ডুবে থাকে। আর তার জেরেই আশেপাশে কী ঘটছে বা কেউ ডাকছে কী না সেই আওয়াজ পর্যন্ত কান পর্যন্ত প্রবেশ করে না। কারন মন থাকে ওই মুঠোয় ভরা ছোট যন্ত্রটির উপরে। আর তার জেরেই কিন্তু গেছে অনেকের প্রাণ। আর ঠিক এই কারণেই প্রাণ হারাল নবম শ্রেণীর এক ছাত্র। ঘটনাটি ঘটে মালদা জেলার সদর মহকুমার ইংরেজবাজার থানা এলাকার মধু ঘাটে।

টিকটক বেশ জনপ্রিয় একটি অ্যাপ, যেখানে অনেক মানুষ বিশেষ করে এই যুব সম্প্রদায় অনেকটা বেশি সময় অতিবাহিত করে। আর সেই টিকটকে ভিডিও শুট করে হল কাল। এদিন মালদা জেলার সদর মহকুমার ইংরেজবাজার থানা এলাকার মধু ঘাটে রেল লাইনের ধারে দাঁড়িয়ে মোবাইলে ভিডিও শুট করতে গিয়ে মালগাড়ির ধাক্কায় মারা গেল নবম শ্রেনীর এক স্কুলছাত্র।

যদিও টিকটক ভারতে ব্যান করা হয়েছে ভারত-চিন দ্বৈরথের জেরে। তও কিন্তু সবার মোবাইল থেকে এখনও এই অ্যাপ মুছে যায়নি। যাদের রয়ে গিয়েছে তাঁরা এখনও ওই অ্যাপে ভিডিও পোস্ট করছেন। এবং ওই ছাত্রও টিকটক ভিডিও শুট করতেই লাইনের ধারে অপর এক কিশোরের সঙ্গে গিয়েছিল বলে জানা গিয়েছে। আর তখনই ঘটে দুর্ঘটনা, ভিডিও শুট করতে গিয়েই অকালে চলে গেল প্রাণ।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: