West Bengal

রাজ্যে বর্গী আসছে, বাংলাকে বাঁচাতেই হবে : জামবুনির সভায় বার্তা মুখ্যমন্ত্রীর

বোলপুরের লজ মোড় থেকে জামবুনি পর্যন্ত রোড শো-এ মমতা বন্দ্যোপাধ্যায়

পল্লবী কুন্ডু : বোলপুরে(Bolpur) অমিত শাহের রোড শো-এর ২৪ ঘন্টার মধ্যেই মুখে নয়, কাজের মাধ্যমেই তাদের পাল্টা জবাব সাজিয়ে ফেলেছিলো তৃণমূল কংগ্রেস। আর সেই কর্মসূচিকে সামনে রেখেই আজ ২৯ শে ডিসেম্বর বোলপুরের লজের মোড় থেকে রোড শো করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। বাংলার সংস্কৃতিকে বজায় রেখে আজ একতারা হাতে রাস্তায় হেঁটেছেন বাংলার মুখ্যমন্ত্রী। বোলপুর টুরিস্ট লজ মোড় থেকে জামবুনি পর্যন্ত হয় এই পদযাত্রা। তার এই পদযাত্রাতেই রাস্তার দু-ধারে নামে জন জোয়ার।

গতকাল বোলপুরের গীতাঞ্জলী ভবনে প্রশাসনিক বৈঠকের পর আজ, মঙ্গলবার বোলপুরের লজ মোড় থেকে জামবুনি পর্যন্ত রোড শো করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন বোলপুরে তৃণমূলের রোড শোতে থাকছে দুটি ট্যাবলো। সংশ্লিষ্ট বিষয় নিয়ে, অনুব্রত মন্ডল দাবি করেছিলেন, প্রায় ২ লাখ লোক হবে এই সভায়। আজ জামবুনিতে মুখ্যমন্ত্রীর সভাতে সেই ছবিই উঠে এসেছে।

তৃণমূলের বক্তব্য, অমিত শাহের মিছিলের থেকে কয়েক গুণ বেশি লোক হয়েছে আজকের কর্মসূচিতে। জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বলেছেন, ‘ওরা তো মুর্শিদাবাদ, বর্ধমান, ঝাড়খণ্ড থেকে লোক এনেছিল। আমাদের দুটো ব্লকের জমায়েতেই তাকে ছাপিয়ে গেছে।’ এই সভার ঠিক বিপরীতে, বিধায়ক পদে ইস্তফা দেওয়ার পর আজ প্রথম নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী।

এই মুহূর্তে মিছিল শেষে জামবুনির সভায় মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখান থেকেই অনুগামীদের উদ্দেশ্যে একাধিক বার্তা মুখ্যমন্ত্রীর। তিনি বাঙ্গাবাসীকে মঞ্চের ওপর থেকে বার্তা দেন, বর্গী হানা থেকে বাংলা বাঁচাও।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: