West Bengal

রাজ্যের পুলিশ কর্মীরা মমতা বন্দোপাধ্যায়ের জন্যে নিজেদের কাজ করতে পারছেন না – ট্যুইটে বিস্ফোরক রাজ্যপাল

রাজ্যের বিরুদ্ধে আবারও সরব রাজ্যপাল, পুলিশ কর্মীদের নিয়ে করলেন বড় মন্তব্য

দেবশ্রী কয়াল : রাজ্যের সাথে রাজ্যপালের সংঘাত কোনো নতুন বিষয় না, বরং দিন দিন বাড়ছে সেই সংঘাত। রাজ্যের বিরোধীতায় বারবার সরব হয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। বহু প্রসঙ্গে সরকারের বিরুদ্ধে নিজের গলা চড়িয়েছেন তিনি। আর আজ মঙ্গলবার আবারও একবার ঘটল সেই সংঘাত। রাজ্য সরকারের বিরোধীতা জানিয়ে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কটাক্ষ করে অভিযোগ জানিয়ে বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কার্যত রাজ্যের পুলিশ-প্রশাসনের হাত-পা বেঁধে রেখেছেন।

মঙ্গলবার এই বিষয়েই একাধিক টুইট করেন রাজ্যপাল। তিনি ট্যুইট করে লেখেন, আমাদের রাজ্যের বেশিরভাগ পুলিশ আধিকারিকই যথেষ্ট প্রতিভাবান। কিন্তু তা সত্ত্বেও তাঁরা সঠিকভাবে কাজ করতে পারছেন না। এরপর তিনি আরও অভিযোগ তুলে বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে তাঁরা নিজের মতো সঠিক ভাবে কাজ করতে পারছেন না। পুলিশ আধিকারিকদের রীতিমত আতঙ্কের মধ্যে দিন কাটাতে হচ্ছে। তাই তাঁরা শিরদাঁড়া সোজা করে নিজেদের দায়িত্ব পালন করতে পারছেন না।

এর আগেও একাধিকবার রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং পুলিশ নিয়ে তোপ দেগেছেন রাজ্যপাল। তিনি অভিযোগ তুলে বলেছিলেন, পুলিশ আধিকারিকরা তৃণমূল কর্মীর মতো কাজ করছেন। এমন আরও নানান বিষয় নিয়ে রাজ্যের বিরুদ্ধে সুর ছড়িয়েছেন রাজ্যপাল। আর সেই সব নিয়ে রাজ্যের সঙ্গে বারবার মতবিরোধ হয়েছে তাঁর। তবে রাজ্যপালের আজকের এই ট্যুইটের পর এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া আসেনি রাজ্য সরকারের তরফ থেকে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: