mamata banerjee

অসুর সম্প্রদায়ের মমতা, জিনে ত্রুটিও রয়েছে: আক্রমণ বিজেপি বিধায়কের

নেতাজির জন্মবার্ষিকীর অনুষ্ঠানে জয় শ্রী রাম, ক্ষুব্ধ মমতাকে কটাক্ষ বিজেপির

মধুরিমা সেনগুপ্ত: নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫ তম জন্মবার্ষিকীতে ভিক্টরিয়া মেমোরিয়াল হলের সরকারি অনুষ্ঠানে ‘জয় শ্রী রাম’ স্লোগানের বিরুদ্ধে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিবাদ নিয়ে এবার কদর্য ভাষায় আক্রমণ হানলেন উত্তর প্রদেশের এক বিজেপি বিধায়ক। এদিন তিনি বলেন তৃণমূল নেত্রী মমতা নাকি ‘অসুর’ সম্প্রদায় থেকে উঠে এসেছেন এবং তাঁর জিনে নাকি ত্রুটি রয়েছে। এরূপ কদর্য ভাষায় তিনি আক্রমণ করেন।

যোগীরাজ্যের ওই বিজেপি বিধায়কের মতে কলকাতায় আয়োজিত নেতাজির জন্মদিবস স্মরণে মমতার ভাষণ না দেওয়া অপরাধ সমান। সাংবাদিকদের সাক্ষাৎকার দেয়ার সময় তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের ডিএনএতে ত্রুটি রয়েছে এবং তিনি রাক্ষস ও অসুর সংস্কৃতির থেকে উঠে আসা। কোনও অসুর ভগবান রামকে ভালবাসতে পারে না। মমতা বন্দ্যোপাধ্যায় একজন অসাধু এবং দুষ্ট (শয়তান) ব্যক্তি। ভগবান রামের প্রতি তাঁর ঘৃণা স্বাভাবিক।”

ওই বিধায়ক আরও যোগ করেন, “পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল খারাপ কাজে লিপ্ত। বাংলায় হিংসা ও হত্যার ঘটনা বৃদ্ধি এর প্রমাণ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে দর্শকদের একটি অংশ থেকে ‘জয় শ্রী রাম’ স্লোগান শোনার পরে মমতা বন্দ্যোপাধ্যায় শনিবার ভিক্টোরিয়া মেমোরিয়াল হলের লনে একটি সরকারি কর্মসূচিতে ভাষণ দিতে রাজি হননি। তিনি বলেছিলেন যে এই ধরনের ‘অপমান’ গ্রহণযোগ্য নয়।”

২৩ তারিখ সেই বিতর্কিত ঘটনার পর বিজেপি দাবি করেছে যে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিক্রিয়া আসলে তার মানসিকতার প্রতিফলন ঘটায়। অন্যদিকে রাজ্যে ক্ষমতায় থাকা তৃণমূল কংগ্রেস বলেছে অমর্যাদাপূর্ণ ব্যক্তিদের মর্যাদা শেখানো যেতে পারে না

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: