Entertainment

শেষমেশ সাতপাকে বাঁধা মানালি-অভিমুন্য

সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে, প্রিয়জনদের সাথে নিয়ে আনলক পর্বে বিয়ে সারলেন জুটি

দেবশ্রী কয়াল : টলিউডে পরিচালক অভিমন্যু মুখার্জি এবং মানালি দে-র প্রেমের গল্প প্রায় সবার ই জানা। সিরিয়াল, এবং সিনেমা উভয় ক্ষেত্রেই দর্শকের মন জয় করেছে মানালি। এরই মাঝে গুঞ্জন ভেসে আসে অভিমন্যু মুখার্জি এবং মানালির প্রেমের গল্প। নিমকি সিরিজের নির্দেশক ছিলেন অভিমন্যু মুখার্জি। এই ছবির প্রথম ভাগের শ্যুটিং করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন।

এরপর প্রায়সই একসঙ্গে দেখা গিয়েছে এই দুই তারকাকে। সবার মনেই প্রশ্ন উঠছিল তাহলে কী এই দুই তারকা সাত পাকে পড়তে চলেছেন ? চারিদিকে চলতে থাকে গুঞ্জন। এরপর সকল গুঞ্জনের অবসান ঘটিয়েই গত ১৫ই আগষ্ট আইনসম্মতভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিমন্যু ও মানালি। যেহেতু সেই সময় মা আর ভাই ছিল না, তাই স্থগিত ছিল সামাজিকভাবে বিয়ে। তবে এবার সকল সমস্যা দূর হওয়ার পরে আজ মঙ্গলবার কোনো আড়ম্বর ছাড়াই সামাজিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি।

তবে বিয়ের পর এবার মধুচন্দ্রিমায় কোথায় যাবেন, তা নিয়ে ভাবছে এদিকে অনুগামীরা। কিন্তু বর্তমান পরিস্থিতির জেরে কোথাও আপাতত যাওয়ার কথা কেউ ভাবছে না। এখন কেবল নিজেদের প্রিয়জনদের উপস্থিতিতে তাঁরা, মাল্যদান এবং সিঁদুরদান এর পর্ব সেরে ফেলেছেন। এবং একসাথে জীবন কাটানোর পথে চলতে শুরু করে দিয়েছেন। মানালি এবং অভিমূন্যের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই তাঁদের অনুগামীরা জানাচ্ছেন অনেক ভালোবাসা ও শুভেছা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: