West Bengal

মনীশ শুক্লা হত্যাকাণ্ডে গ্রেফতার আরও এক, উঠে আসছে চাঞ্চল্যকর সব তথ্য

এখনও জানা যাচ্ছে না হত্যার মূল কারন, চলছে সিআইডি তদন্ত

দেবশ্রী কয়াল : প্রশ্ন হচ্ছে কেন খুন হলেন টিটাগড়ের বিজেপি নেতা মনীশ শুক্লা ? পুরানো কোনো শত্রুতা তাঁর মৃত্যুকে ঘিরে এবারে উত্তাল রাজনীতি। আর এবারে তাঁর খুনের ঘটনায় সুবোধ যাদব নামে আরও একজনকে গ্রেফতার করে সিআইডি। সূত্রের খবর এই হত্যাকাণ্ডের সময় গোটা ঘটনা তার দ্বারা পরিচালনা করা হয়েছে। এই সুবোধ যাদব ব্যারাকপুর পৌরসভার পৌর প্রশাসক উত্তম দাসের ঘনিষ্ঠ বলে দাবি করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।

জানা যাচ্ছে, এই সুবোধ ব্যারাকপুরের একটি নির্মীয়মান বহুতলে ৬ জন সুপারি কিলারকে গত ১ মাস ধরে আশ্রয় দিয়েছিল। এর আগে এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে নাজির খান নামে এক জনকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত নাজির খানের নামে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলেন নিহত মণীশের বাবা। পুলিশ সূত্রে খবর, সুপারি কিলারদের সঙ্গে যোগাযোগ করেছিল এই নাজির খানই। সে নিজেও গুলি চালিয়েছিল বলে সন্দেহ করছে পুলিশ।

এখনও পর্যন্ত মনীশ শুক্লা হত্যাকাণ্ডে মোট ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রথম যে দুজনকে এই হত্যাকাণ্ডে গ্রেফতার করেছিল পুলিশ, তারা হল – খুররম ও গুলাব শেখ। এরপর গ্রেফতার হন নাজির খান। জানা যাচ্ছে, অভিযুক্ত নাজির খান বিজেপি নেতা মনীশ শুক্লার উপর নজরদারি চালাচ্ছিল। সেই সুপারি কিলারদের সঙ্গে টাকার হিসেব নিয়ে কথাও বলেছিল বলে মনে করছে পুলিশ। নাজিরকে জেরা করেই আরও তথ্য উঠে্ আসবে বলে মনে করছে সিআইডি। আর এরপর গ্রেফতার হয়েছে সুবোধ যাদব।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: